ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

২৮ অক্টোবর ঘিরে খুলনায় বাস-ট্রেনে বাড়তি চাপ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
২৮ অক্টোবর ঘিরে খুলনায় বাস-ট্রেনে বাড়তি চাপ ফাইল ছবি

খুলনা: বিএনপির ২৮ অক্টোবরের মহাসমাবেশ ঘিরে খুলনা থেকে ঢাকায় যাওয়া নিয়ে যানবাহনে বাড়তি চাপ দেখা যাচ্ছে বলে জানিয়েছেন রেলওয়ে স্টেশন মাস্টার ও পরিবহণ মালিক সমিতির নেতারা।

তারা বলেন, মহাসমাবেশ ঘিরে দূরপাল্লার যানবাহন বন্ধের কোনো পরিকল্পনা কিংবা আশঙ্কা না থাকলেও খুলনা থেকে বিএনপি নেতাকর্মীরা ঢাকায় যাওয়ার জন্য আগে থেকে পরিবহণ ভাড়া করে রাখছেন।

বুধবার (২৫ অক্টোবর) খুলনা রেলওয়ে স্টেশন ও দূরপাল্লার বাস টার্মিনালে খোঁজ নিয়ে জানা গেছে, খুলনা থেকে ঢাকা যাওয়ার ট্রেন ও বাসের টিকিটের বাড়তি চাপ আছে।

খুলনা রেলস্টেশনের স্টেশন মাস্টার মাসুদ রানা বাংলানিউজকে বলেন, খুলনায় থেকে ঢাকাগামী ২৬ ও ২৭ অক্টোবরের টিকিটের ১৬ আনার ১২ আনাই বিক্রি হয়ে গেছে। বাকিটাও দ্রুতই বিক্রি হয়ে যাবে।

খুলনা জেলা বাস মিনিবাস মালিক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সোনা বাংলানিউজকে বলেন, ২৮ তারিখে বিএনপির সমাবেশে যোগ দিতে বিএনপি নেতাকর্মীরা বাস বুকিং দিয়ে রেখেছেন। অনেকেই ঢাকায় যাচ্ছে। টিকিট পাওয়া যাচ্ছে না।

গ্রিন লাইন পরিবহনের টিকিট কাউন্টারের বুকিং সহকারী গোলাম মোস্তফা বাবু বলেন, ২৬ অক্টোবর সকাল ১০টার পর থেকে ২৭ ও ২৮ অক্টোবর সকাল পর্যন্ত সব টিকিট বিক্রি হয়ে গেছে।

খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও মিডিয়া সেলের আহ্বায়ক এহতেশামুল হক শাওন বাংলানিউজকে বলেন, ২৮ অক্টোবরে রাজধানীর মহাসমাবেশে স্মরণকালের সর্বাধিক জনসমাগম ঘটাতে চায় বিএনপি। সেই সমাবেশে বিভাগীয় শহর খুলনা থেকে বিশাল শোডাউন দিতে চায় জেলা ও মহানগর বিএনপির নেতারা। সমাবেশ উপলক্ষ্যে খুলনা থেকে অনেকে ঢাকা চলে গেছেন। আবার কেউ কেউ যাচ্ছেন ও যাবেন।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
এমআরএম/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।