ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

নোয়াখালী-২ আসনে নৌকার প্রার্থী মোরশেদ আলমকে হত্যার হুমকি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
নোয়াখালী-২ আসনে নৌকার প্রার্থী মোরশেদ আলমকে হত্যার হুমকি

নোয়াখালী: নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ি আংশিক) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোরশেদ আলমকে হত্যার হুমকি দেওয়া হয়েছে।

রোববার (২৪ ডিসেম্বর) দুপুরে এ ঘটনায় নৌকার প্রার্থী মোরশেদ আলম লিখিত অভিযোগ দায়ের করেন।

 

এর আগে, শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে সেনবাগ উপজেলার ছমিরমুন্সির হাটে এক অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মানিক এ হুমকি দেন।

জানা যায়, মানিক নৌকার বিরোধিতা করে স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান মানিকের কাঁচি প্রতীকের পক্ষে কাজ করছেন। গত শুক্রবার দুপুরে নিজের অনুসারীদের নিয়ে কাঁচি প্রতীকের সমর্থনে নিজের প্রতিষ্ঠিত ‘লায়ন জাহাঙ্গীর আলম মানিক মহিলা কলেজে’ এক সভার আয়োজন করা হয়।  

সভায় মোরশেদ আলমকে রক্তাক্ত করে বঙ্গোপসাগরে ফেলে দেওয়ার হুমকি দেন জাহাঙ্গীর আলম মানিক। এ ধরনের একটি বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।  

নৌকার প্রার্থী মোরশেদ আলম অভিযোগ করে বলেন, জাহাঙ্গীর আলম মানিক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আমি হলাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং শেখ হাসিনার নৌকার প্রার্থী। আমার সাধারণ সম্পাদক নৌকার জন্য কাজ না করে স্বতন্ত্রের জন্য কাজ করছেন। তিনি আমাকে রক্তাক্ত করে বঙ্গোপসাগরে ফেলে দেওয়ার হুমকি দিয়েছেন। এ বিষয়ে আমি জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছি।  

অভিযোগের বিষয়ে জানতে একাধিকবার সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মানিকে ফোন কল করা হলেও তিনি রিসিভ করেননি। তাই এ বিষয়ে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান বাংলানিউজকে জানান, লিখিত অভিযোগ যাচাই করে দেখা হচ্ছে। পরে এসব ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।