ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে পুলিশের রেকার গাড়ির ধাক্কায় আহত ৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, মে ২৭, ২০২৪
রাজধানীতে পুলিশের রেকার গাড়ির ধাক্কায় আহত ৫

ঢাকা: রাজধানীতে পুলিশের রেকার গাড়ির ধাক্কায় পৃথক মোটরসাইকেলের পাঁচজন আরোহী আহত হয়েছেন। তাদের মধ্যে তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

রোববার (২৬ মে) সন্ধ্যার দিকে খিলগাঁও ফ্লাইওভারের বাসাবো ঢালে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- তানজিরুল রহমান (২৭), তাজুল ইসলাম (৩০) ও বেলায়েত হোসেন (৩৯)। আর স্থানীয় হাসপাতালে চিকিৎসা নেওয়া বাকি দুজনের নাম পরিচয় জানা যায়নি।

ব্রেক ফেল হওয়ায় রেকার গাড়িটি মোটরসাইকেলের ওপর উঠিয়ে দেয় বলে জানিয়েছে থানা পুলিশ।

এ বিষয়ে সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) মো. রিয়াজ উদ্দিন সরকার জানান, সন্ধ্যা পৌনে ৭টার দিকে খিলগাঁও ফ্লাইওভারের বাসাবো ঢাল দিয়ে ধীরগতিতে যানবাহনটি নাম ছিল। এ সময় একটি ড্রাম ট্রাক রেকার গাড়ি দিয়ে টেনে নিয়ে যাচ্ছিল। তখন রেকার গাড়িটি ব্রেকফেল করে সামনে থাকা অন্তত চারটি মোটরসাইকেলের ওপর উঠিয়ে দেয়। এতে মোট পাঁচজন আহত হন। তাদের মধ্যে তিনজনকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। এছাড়া বাকি দুইজন স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

তিনি আরও জানান, পরে ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত চারটি মোটরসাইকেল ও রেকার গাড়িটি থানায় নিয়ে আসা হয়েছে।

আহত তানজিরুল রহমান জানান, তিনি চাকরি করেন তেজগাঁও এলাকায়। সেখান থেকে নিজের মোটরসাইকেল চালিয়ে একাই মুগদা মান্ডার বাসায় ফিরছিলেন। পথে খিলগাঁও ফ্লাইওভারের বাসাবো ঢাল দিয়ে জ্যামের কারণে ধীরগতিতে নামছিলেন তিনি। এ সময় পেছন থেকে পুলিশের রেকার গাড়িটি সজোরে তাদের মোটরসাইকেলের ওপর উঠিয়ে দেয়। এতে তার ডান পায়ের হাঁটুতে গুরুতর যখন হয়। তিনি ছাড়াও সে সময় তারা আশপাশে থাকা আরও কয়েকটি মোটরসাইকেল ক্ষতিগ্রস্ত ও আরোহীরা আহত হয়েছেন বলে জানান তিনি।

এদিকে, ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, এ ঘটনায় তিন জনকে ঢাকা মেডিকেলে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে তাদের অবস্থা আশঙ্কামুক্ত।

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, মে ২০২৪
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।