ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে ঈদ জামাতে ফিলিস্তিনের জন্য বিশেষ মোনাজাত

মাহফুজুর রহমান পারভেজ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৩ ঘণ্টা, জুন ১৭, ২০২৪
নারায়ণগঞ্জে ঈদ জামাতে ফিলিস্তিনের জন্য বিশেষ মোনাজাত ছবি: তন্ময় দাস

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে পবিত্র ঈদুল আজহার জামাতে দেশবাসীর জন্য শান্তি, সমৃদ্ধি, কল্যাণ কামনা ও ফিলিস্তিনের জন্য মহান রবের দরবারে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ জুন) নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে সকাল ৭টায় ঈদুল আজহার প্রথম জামাত ও সকাল ৮টায় দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হয়।

ঈদ জামাতের আগে সংক্ষিপ্ত বক্তব্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেন, আপনারা আমাদের জন্য দোয়া করবেন, জাতির পিতার পরিবারের সদস্যদের জন্য দোয়া করবেন। আমরা অনেকগুলো কাজে হাত দিয়েছি, দোয়া করবেন যেন সম্পন্ন করতে পারি।

ইসলামিক ফাউন্ডেশন নারায়ণগঞ্জের উপ-পরিচালক মো. জামাল হোসাইন জানান, ঈদুল আজহাকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহে ঈদের দুটি জামাত অনুষ্ঠিত হয়। সকাল ৭টায় প্রথম জামাত অনুষ্ঠিত হয় ও দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হয় সকাল ৮টায়। এর মধ্যে অধিকাংশ মসজিদেই একাধিক ঈদ জামাত অনুষ্ঠিত হয়েছে। এছাড়া জেলাজুড়ে বিভিন্ন ঈদগাহেও ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে।  

তিনি আরও জানান, কেন্দ্রীয় ঈদগাহে দুটি ঈদের নামাজ পড়ান ও খুতবা পাঠ করেন নারায়ণগঞ্জ পুরাতন কোর্ট কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মো. হাসানুজ্জামান এবং নারায়ণগঞ্জ ইসলামিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো. শাহজাহান মিয়া। অতিরিক্ত ইমাম হিসেবে ছিলেন ইসলামিক ফাউন্ডেশন নারায়ণগঞ্জের মাস্টার ট্রেইনার মাওলানা কবির আহমেদ।  

বাংলাদেশ সময়: ০৮৫২ ঘণ্টা, জুন ১৭, ২০২৪
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।