ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, জুলাই ১, ২০২৪
সাতক্ষীরা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

সাতক্ষীরা: সাতক্ষীরা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

রোববার (৩০ জুন) দিবাগত রাতে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

একই বিজ্ঞপ্তিতে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠনের লক্ষ্যে পদ-প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক বাংলাদেশ ছাত্রলীগ, সাতক্ষীরা জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। একই সাথে, স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে এবং বাংলাদেশ ছাত্রলীগ, সাতক্ষীরা জেলা শাখার সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি করার জন্য নতুন কমিটি গঠন করার উদ্যোগ গ্রহণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

নতুন কমিটি গঠন করার জন্য পদ-প্রত্যাশীদের আগামী ১ জুলাই থেকে ৭ জুলাইয়ের মধ্যে বাংলাদেশ ছাত্রলীগের দপ্তর সেলে জীবনবৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়।
 
প্রসঙ্গত, ২০২১ সালের ২৫ মে সংগঠনের তৎকালীন কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষর করা সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসএম আশিকুর রহমান আশিককে সভাপতি ও মোঃ সুমন হোসেনকে সাধারণ সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি ঘোষণা করা হয়। তবে, দীর্ঘ তিন বছরেও পূর্ণাঙ্গ কমিটি গঠনে ব্যর্থ হয় তারা।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, জুলাই ০১, ২০২৪ 
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।