ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

কালকিনিতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, প্রাণ গেল ব্যবসায়ীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
কালকিনিতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, প্রাণ গেল ব্যবসায়ীর প্রতীকী ছবি।

মাদারীপুর: মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে সাজ্জাদ হাওলাদার (২৮) নামের এক নিটারি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে উপজেলার কয়ারিয়া ইউনিয়নের চর আলিমাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সাজ্জাদ ওই এলাকার কালু হাওলাদারের ছেলে।  
এ ঘটনায় উভয় পক্ষের আহত হয়েছে ৫ জন। আহতদের বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে।

জানা গেছে, কালকিনির কয়ারিয়া ইউনিয়নের চর আলিমাবাদ গ্রামের স্বপন হাওলাদারের সঙ্গে একই এলাকার হারুন হাওলাদারের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জের ধরে আজ সকালে কথা কাটাকাটির জের ধরে হারুনের নেতৃত্বে মনির, দেলোয়ার ও আসাদ হাওলাদারসহ দলবল নিয়ে স্বপনের লোকজনের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তাদের বাঁধা দিলে উভয় পক্ষের ৫ জন আহত হয়। আহতদের বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সাজ্জাদের চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। হারুনের

এদিকে স্বপনের চাচা আবদুল হক হাওলাদার বলেন, হারুনের নেতৃত্বে তার লোকজন হামলা চালিয়ে সাজ্জাদকে প্রথমে গুরুতর আহত করে। পরে সাজ্জাদ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। আমরা হামলাকারীদের বিচার চাই।  

এ বিষয় অভিযুক্ত হারুন হাওলাদারের কাছে জানতে চাইলে তাকে ফোনে পাওয়া যায়নি।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আবদুল্লাহ মামুন জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষের ঘটনায় সাজ্জাদ নামের একজন মারা গেছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়ন রাখা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত আছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।