ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

মেহেরপুরে বিআরটিসি বাসের ধাক্কায় আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
মেহেরপুরে বিআরটিসি বাসের ধাক্কায় আহত ৫

মেহেরপুর: সদর উপজেলায় কৃষি শ্রমিক বহনকারী ট্রলিতে বিআরটিসি বাসের ধাক্কায় পাঁচজন আহত হয়েছেন।

রোববার (১৪ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার চাঁদপুর গ্রামের মেহেরপুর—চুয়াডাঙ্গা আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- গাংনী উপজেলার কসবা গ্রামের হারেজ উদ্দীনের ছেলে মজনুর রহমান (৪০), মৃত মুনসাদ আলীর ছেলে আব্দুল হামিদ (৬৫), গেদা আলীর মেয়ে আদুরী খাতুন (৬০), আব্দুল হামিদের ছেলে মারুফ হোসেন (৪০) ও মেহেরপুর সদর উপজেলার মোমিনপুর গ্রামের ওফাজ উদ্দীনের মেয়ে সামেনা খাতুন (৫৫)।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কনি মিয়া সড়ক দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। আহতরা সবাই কৃষি ক্ষেতের শ্রমিক।

সকালের দিকে তারা ট্রলিযোগে চাঁদপুর থেকে চুয়াডাঙ্গার জেলার কয়রাডাঙ্গা গ্রামে কচু তোলার শ্রমিকের কাজ করতে যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শ্রমিক বোঝাই একটি ট্রলি মেহেরপুর—চুয়াডাঙ্গা সড়ক ধরে যাচ্ছিলো। এসময় মেহেরপুর থেকে ছেড়ে যাওয়া রাজশাহীগামী বেপরোয়া গতির বিআরটিসির একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে শ্রমিক বহনকারী ট্রলিটি পার্শ্ববর্তী খাদে উল্টে শ্রমিকরা আহত হন। পরে স্থানীয়রা মেহেরপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসেন।

হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক সাইফুল ইসলাম সবুজ জানান, আহতদের মধ্যে চার জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ট্রলির চালক মজনুর রহমান ও শ্রমিক সামেনা খাতুনের অবস্থা আশংকাজনক।

বাংলাদেশ সময়: ০৯৩৪ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।