ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

বান্দরবানে খালে মিলল যুবকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
বান্দরবানে খালে মিলল যুবকের মরদেহ

বান্দরবান: বান্দরবানের লামা উপজেলার লামা খাল থেকে এমংচিং মারমা (২০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে স্থানীয় জনসাধারণ।

রোববার (১৪ জুলাই) সকালে লামা উপজেলার রুপসী পাড়া এলাকার লামা খাল থেকে মরদেহটি উদ্ধার করে এলাকাবাসী।

এমংচিং মারমা রুপসী পাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড অংহ্লা পাড়া এলাকার অংথুইচিং মারমার ছেলে।

লামা রুপসী পাড়া ইউনিয়নের চেয়ারম্যান ছাচিং প্রু মারমা বলেন, পানি কমে যাওয়ার কারণে শনিবার (১৩ জুলাই) বিকেলে তিন বন্ধু লামা খালে মাছ ধরতে গিয়েছিলেন। ভদ্রসেন পাড়ার দিকে খালে নেমে মাছ ধরার সময় এমংচিং মারমা অসুস্থবোধ করেন। এ সময় অন্য দুই বন্ধু তাকে নদীঘাটে রেখে চলে যান। এরপর সন্ধ্যা পর্যন্ত তিনি আর বাড়িতে আসেননি, এতে বাড়ির সবাই তাকে খোঁজাখুঁজি করতে থাকেন। পরে রোববার (১৪ জুলাই) সকালে লামা খাল থেকে এমংচিং মারমার মরদেহ স্থানীয় পাড়ার লোকজনে নদী থেকে উদ্ধার করে।

বিয়ষটি নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম শেখ জানান, সকালে লামা খাল থেকে এক যুবকের মরদেহ স্থানীয়রা উদ্ধার করেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করেছে, আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।