ঢাকা, শুক্রবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

জাতীয়

কসবায় অ্যাম্বুলেন্স-অটোরিকশা সংঘর্ষ, নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৪
কসবায় অ্যাম্বুলেন্স-অটোরিকশা সংঘর্ষ, নিহত ২ দুর্ঘটনাকবলিত অটোরিকশা

ব্রাহ্মণবাড়িয়া: জেলার কসবা উপজেলার কালিয়ারা এলাকায় অ্যাম্বুলেন্সের সঙ্গে সিএনজিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুজন।

বুধবার (২৪ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জাহিদ হাসান (২৫) ও অপু মিয়া (১৭)।  

আহতরা হলেন- জেলার রামরাইল এলাকার অটোরিকশা চালক সাইফুল ইসলাম (৪০) ও পাশের কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার দইখলা গ্রামের রুহুল আমিনের স্ত্রী তসলিমা বেগম। হতাহতরা সবাই অটোরিকশায় ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, কালিয়ারায় অ্যাম্বুলেন্স ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই জাহিদের মৃত্যু হয় এবং আহত হন তিনজন। খবর পেয়ে কুটি-চৌমুহনী দমকল বাহিনীর সদস্যরা ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। আহত তিনজনের মধ্যে অপুকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়, তবে সেখানে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিষ কুমার সান্যাল বলেন, খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।