ঢাকা, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

জাতীয়

দেশবিরোধী অপতৎপরতা রোধে সশস্ত্র বাহিনী কাজ করে যাবে: নৌবাহিনী প্রধান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
দেশবিরোধী অপতৎপরতা রোধে সশস্ত্র বাহিনী কাজ করে যাবে: নৌবাহিনী প্রধান

বাগেরহাট: বাংলাদেশ নৌবাহিনীর প্রধান অ্যাডমিরাল মোহাম্মদ নাজমুল হাসান বলেছেন, সশস্ত্র বাহিনী মোতায়েনের পরই দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হয়েছে। খুব শিগগিরই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারব আমরা।

দেশবিরোধী অপতৎপরতা রোধে সশস্ত্র বাহিনী কাজ করে যাবে। দেশের স্বার্থ রক্ষায় সশস্ত্র বাহিনীর সব সদস্য সর্বদা প্রস্তুত রয়েছে।

তিনি বলেন, পদ্মা সেতু চালুর পর দেশের দক্ষিণাঞ্চলের অর্থনৈতিক কার্যক্রমের গতি বেড়েছে। এজন্যই মোংলা বন্দর অত্যন্ত গুরুত্বপূর্ণ। মোংলা বন্দর ও সংলগ্ন ইপিজেড, এলপিজি জোন, পাওয়ার গ্রিডের মতো গুরুত্বপূর্ণ এ সব স্থাপনার নিরাপত্তায় নৌবাহিনী কাজ করে যাচ্ছে।  

দেশের চলমান পরিস্থিতিতে মোংলা বন্দরসহ সংলগ্ন গুরুত্বপূর্ণ স্থাপনা পরিদর্শন শেষে বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুরে বন্দর জেটিতে সাংবাদিকদের সঙ্গে এ কথা বলেন নৌবাহিনী প্রধান।  

এ সময় নৌবাহিনীর খুলনাঞ্চলের এরিয়া কমান্ডার রিয়ার অ্যাডমিরাল গোলাম সাদেক ও মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মো. শাহীন রহমানসহ মোংলা বন্দর কর্তৃপক্ষের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ উপস্থিত ছিলেন।

নৌপ্রধান আরও বলেন, একটি দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য দায়িত্বশীল গণমাধ্যমের কোনো বিকল্প নেই। তাই আপনারা উন্নয়ন-অগ্রগতিসহ সার্বিকভাবে আমাদের কার্যক্রমে সহায়তা করবেন।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।