ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে ২৪ ঘণ্টায় পুলিশি অভিযানে আটক ২৪

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
রাজশাহীতে ২৪ ঘণ্টায় পুলিশি অভিযানে আটক ২৪

রাজশাহী: রাজশাহীতে ২৪ ঘণ্টায় পুলিশি অভিযানে ২৪ জনকে আটক করা হয়েছে।

রোববার (২৮ জুলাই) বিকেলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) সদর দপ্তরের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জামিরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় রাজশাহী মহানগর এলাকায় পুলিশি অভিযানে ২৪ জনকে আটক করা হয়েছে। বিভিন্ন অপরাধে তাদের আটক করা হয়। এর মধ্যে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ ৬ জন, রাজপাড়া থানা পুলিশ ২ জন, চন্দ্রিমা থানা পুলিশ ১ জন, মতিহার থানা পুলিশ ৪ জন, শাহ মখদুম থানা পুলিশ ২ জন, পবা থানা ১ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা পুলিশ ১ জন ও মহানগর গোয়েন্দা শাখা  (ডিবি) পুলিশ ৬ জনকে আটক করেছে।

যার মধ্যে চারজন বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামি রয়েছে। এছাড়া পুলিশি অভিযানের সময় বিভিন্ন অপরাধে ১৭ জনকে আটক করা হয়েছে। আর মাদকদ্রব্যসহ তিনজনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আটকদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও উল্লেখ করা হয়েছে ওই সংবাদ বিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
এসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।