ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ফরিদপুর: ফরিদপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তাসহ দুইজন নিহত হয়েছেন।  

রোববার (২৮ জুলাই) ফরিদপুর-বরিশাল মহাসড়কে ভাঙ্গা উপজেলার হামিরদী ও তালমা নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- ভাঙ্গা উপজেলার মানিকদহ ইউনিয়নের কালীবাড়ি মানিকদহ গ্রামের আছমত আলীর স্ত্রী নারগিছ খাতুন (৩৫) এবং মাদারীপুরের শিবচর উপজেলার হাজীপুর গ্রামের আশরাফ মোল্লার ছেলে জাহিদ মোল্লা (২০)। নিহত দুজনের মধ্যে একজন ব্যাংক কর্মকর্তা এবং অন্যজন কলেজছাত্র বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার সকালে ফরিদপুর-বরিশাল মহাসড়কে ভাঙ্গা উপজেলার হামিরদী নামক স্থানে নড়াইল থেকে ছেড়ে আসা ঢাকাগামী রোজিনা পরিবহনের বাসের ধাক্কায় অটোরিকশায় থাকা পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্তা নারগিছ খাতুন ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় অটোরিকশার আরেক যাত্রী রত্না ইসলাম (২২) গুরুতর আহত হন। তিনি নিজ বাড়ি থেকে তার কর্মস্থল ভাঙ্গায় যাচ্ছিলেন বলে ব্যাংকের ব্যবস্থাপক মানোয়ার হোসেন নিশ্চিত করেন।  

অন্যদিকে, ভাঙ্গা থেকে মাহেন্দ্র গাড়িযোগে ফরিদপুর যাচ্ছিলেন জাহিদ মোল্লা (১৮) নামে এক কলেজছাত্র। এসময় নগরকান্দার তালমা নামক স্থানে গাড়িটি পৌঁছালে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত হন জাহিদ। তিনি ফরিদপুর সরকারি রাজেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন বলে জানা যায়।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল্লাহ হেল বাকী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করেছে পুলিশ। এ ব্যাপারে আইনি ব্যবস্থা পক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।