ঢাকা, শুক্রবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

জাতীয়

বিমানবন্দরে ড. ইউনূসকে উষ্ণ অভ্যর্থনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৪
বিমানবন্দরে ড. ইউনূসকে উষ্ণ অভ্যর্থনা

ঢাকা: দেশের অন্তর্বর্তী সরকার প্রধানের দায়িত্ব গ্রহণ করতে দেশে এসেছেন শান্তিতে নোবেলজয়ী ড. মুহাম্মদ ইউনূস।

বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুর ২টা ১০ মিনিটে এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে ফ্রান্সের রাজধানী প্যারিস থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি।

সব প্রক্রিয়া শেষ করে বিকেল ৪টা ১০ মিনিটে বিমানবন্দর থেকে বের হলে তাকে ফুলেল উষ্ণ অভিবাদন জানান ছাত্র-জনতা। পরে তিন বাহিনীর প্রধান ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কেরা ড. ইউনূসের সঙ্গে বের হয়ে যান।

এর আগে ড. ইউনূস দেশে পৌঁছাবেন খবর পেয়ে তাকে অভিবাদন জানাতে সকাল থেকে বিমানবন্দর ও বিমানবন্দর সড়কে ভিড় করেন হাজারো মানুষ।

সরেজমিনে দেখা যায়, বিমানবন্দরের ভিআইপি টার্মিনালের সামনে ড. ইউনূসকে অভ্যর্থনা জানাতে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে আছেন মানুষ। কেউ এসেছেন পতাকা-ব্যানার নিয়ে, কেউবা ফেস্টুন, কারও হাতে ফুল। কেউ হাততালি দিয়ে যাচ্ছেন। শুভেচ্ছা-স্বাগতম স্লোগানে প্রকম্পিত হচ্ছে পুরো এলাকা।

প্রসঙ্গত, ড. ইউনূস বিমানবন্দর থেকে বের হয়ে রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় যাবেন। এরপর সেখান থেকে রাত ৮টার দিকে বঙ্গভবনে অন্তর্বর্তী সরকারের শপথ অনুষ্ঠানে যাওয়ার কথা রয়েছে তার।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২৪
ইএসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।