ঢাকা, বুধবার, ৩০ শ্রাবণ ১৪৩১, ১৪ আগস্ট ২০২৪, ০৮ সফর ১৪৪৬

জাতীয়

শ্যামনগর থানা থেকে লুট হওয়া অস্ত্র-গুলি ফিরিয়ে দিয়ে পুরস্কৃত দুই শিশু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৪
শ্যামনগর থানা থেকে লুট হওয়া অস্ত্র-গুলি ফিরিয়ে দিয়ে পুরস্কৃত দুই শিশু

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগর থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি ফিরিয়ে দেওয়ায় তানভীর (১৩) ও ইয়াছিন (১০) নামে দুই শিশুকে পুরস্কৃত করা হয়েছে।

সোমবার (১২ আগস্ট) সন্ধ্যায় শ্যামনগর থানায় গিয়ে অতিরিক্ত পুলিশ সুপার (কালিগঞ্জ সার্কেল) আমিনুর রহমানের হাতে কুড়িয়ে পাওয়া একটি বিদেশি রিভলবার এবং রাইফেল ও বন্দুকের ২৪ রাউন্ড গুলি বুঝিয়ে দেয় তারা।

পুরস্কৃত শিশুরা হলো- উপজেলা সদরের হায়বাদপুর গ্রামের আলমগীর হোসেন ও জোবেদা বেগমের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, খেলার সময় বাড়ির পাশের বাঁশ বাগানের মধ্যে এসব গুলি ও অস্ত্র দেখতে পায় শিশু দুটি। পরে সাংবাদিকদের সঙ্গে যোগাযোগ করে তারা কুড়িয়ে পাওয়া গুলি ও রিভলবার নিয়ে থানায়                                                                                                                                                                                                                                                                              জমা দেয়। এসময় তাদের দায়িত্ববোধ ও নিষ্ঠায় মুগ্ধ হয়ে তাদের পুরস্কৃত করে কর্তৃপক্ষ।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান জানান, শ্যামনগর থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি ফিরিয়ে দিয়ে দুই শিশু উদাহরণ সৃষ্টি করেছে। সবাই আন্তরিকতার সঙ্গে চেষ্টা করলে শ্যামনগর থানা থেকে লুট প্রতিটি জিনিসপত্র খুঁজে পাওয়া সম্ভব।  

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।