ঢাকা, বুধবার, ৩০ শ্রাবণ ১৪৩১, ১৪ আগস্ট ২০২৪, ০৮ সফর ১৪৪৬

জাতীয়

সোনারগাঁয়ে মালয়েশিয়া প্রবাসীর গাড়িতে ডাকাতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৪
সোনারগাঁয়ে মালয়েশিয়া প্রবাসীর গাড়িতে ডাকাতি

নারায়ণগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়ন পরিষদের সামনে মো. মামুন মিয়া নামে এক মালয়েশিয়া প্রবাসীকে বহনকারী গাড়িতে ডাকাতি করেছে একটি চক্র। ভুক্তভোগীর ৫ লাখ টাকা মূল্যের মালামাল নিয়ে গেছে চক্রটি।

সোমবার (১২ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে ঘটনাটি ঘটে। ওই প্রবাসীর কাছে স্বর্ণ, নগদ টাকা, ৬টি মোবাইল ফোন, রিঙ্গিত ছিল।

মঙ্গলবার (১৩ আগস্ট) এ ঘটনায় মামুন মিয়া বাদি হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, গত সোমবার মালয়েশিয়া থেকে ফেরেন নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার নরচনপুর গ্রামের সাহাবুদ্দিনের ছেলে মো. মামুন মিয়া। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি মাইক্রোবাস নিয়ে দুই ভাই মোজাম্মেল হোসেন ও কামাল হোসেনসহ মামুন তার বাড়ি যাচ্ছিলেন। সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে রাত আড়াইটার দিকে তাদের গাড়িটি পৌঁছলে ১০-১২ জনের একটি ডাকাত দল তাদের বহনকারী মাইক্রোবাসটি গতিরোধ রোধ করে। এক পর্যায়ে দেশিয় অস্ত্র ঠেকিয়ে তাদের মারধর করে নগদ ৬৫ হাজার টাকা, চার ভরি স্বর্ণ, দুটি পাসপোর্ট, ৬টি মোবাইল সেট, ১২০০ মালয়েশিয়ান রিঙ্গিত তসহ প্রায় ৫ লাখ টাকার মালপত্র লুট করে।

মালয়েশিয়া প্রবাসী মো. মামুন মিয়া বলেন, দেশে ফিরে ডাকাতের কবলে পড়তে হবে ভাবতে পারিনি। ডাকাতরা আমার পরনের কাপড় ছাড়া কিছুই রাখেনি। তবে সকল কিছু নিয়ে গেলে আপত্তি ছিল না। আমার পাসপোর্ট দুটি ফেরত না পেলে মালয়েশিয়া যেতে সমস্যা হবে। উদ্ধারের জন্য থানায় অভিযোগ দায়ের করেছি।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) পঙ্কজ কান্তি সরকার বলেন, ডাকাতির বিষয়ে অভিযোগ পাইনি। তবে শুনেছি সেনাবাহিনীর সঙ্গে ভুক্তভোগীরা কথা বলেছেন।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
এমআরপি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।