ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

গাইবান্ধায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৭ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
গাইবান্ধায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু 

গাইবান্ধা: গাইবান্ধার সদর উপজেলায় সেচ পাম্প ঘরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কাসেদ আলী (৪৫) ও তার স্ত্রী আলেমা বেগমের (৩৮) মৃত্যু হয়েছে।  

শুক্রবার (৩০ আগস্ট) দুপুরে উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বালাআটা গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত কাসেদ আলী বালাআটা গোবিন্দপুর গ্রামের মৃত্যু মজিবর রহমানের ছেলে।  

স্বজন ও এলাকাবাসী জানায়, শুক্রবার সকাল থেকে কাসেদ আলী তার স্ত্রী আলেমা বেগমকে নিয়ে বাড়ির পাশে ধানের জমি পরিচর্যার কাজ করছিলেন। দুপুরের দিকে প্রচণ্ড গরমের কারণে কাসেদ আলী জমির পাশে থাকা টিনের তৈরি সেচ পাম্পের ঘরে যান বিশ্রামের জন্য। এসময় সেচ পাম্পের ঘরের বৈদ্যুতিক তারের ছেড়া অংশ টিনের সঙ্গে লেগে থাকায় হঠাৎ তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন।  

বিষয়টা টের পেয়ে তাকে বাঁচাতে গেলে স্ত্রী আলেমা বেগমও বিদ্যুৎস্পৃষ্ট হন। খবর পেয়ে স্বজন ও আশপাশের লোকজন বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে মৃত অবস্থায় তাদের উদ্ধার করেন।  

বিষয়টি নিশ্চিত করে লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, সেচ পাম্পের ঘরে যখন কাসেদ আলী বিশ্রাম নিচ্ছিলেন সেসময় বিদ্যুৎ ছিল না। কিছু সময় পর হঠাৎ বিদ্যুৎ এলে টিনের সঙ্গে লেগে থাকা কাসেদ আলী বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে তাকে বাঁচাতে গিয়ে তার স্ত্রীও বিদ্যুৎস্পৃষ্ট হন। এ অবস্থায় ঘটনাস্থলে তারা মারা যান। এক সঙ্গে স্বামী-স্ত্রীর মৃত্যুতে পুরো এলাকায় শোকাবহ অবস্থা তৈরি হয়েছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মো. সেরাজুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে তাদের মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৪৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।