ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

ফেনীতে যুবসমাজের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
ফেনীতে যুবসমাজের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ 

ফেনী: ফেনী শহরের পাঠান বাড়ি এলাকায় পৌরসভার ১০ ও ১১ নম্বর ওয়ার্ড যুবসমাজের উদ্যোগে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ করা হয়েছে।  

শুক্রবার (৩০ আগস্ট) আয়োজিত এ ফ্রি মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ পরিদর্শন করেন পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম, এনআরবিসি ব্যাংক ফেনী শাখার ব্যবস্থাপক নাসির উদ্দিন আহমেদ।

 

ফ্রি মেডিকেল ক্যাম্পের সার্বিক সহযোগিতা করেন তরুণ সংগঠক রাফি উদ্দিন আহমেদ হামিম, সংগঠক আরাফাত খান। হেলথ ফর টুডের সভাপতি শফি উল্যাহ, সেক্রেটারি মীর মোহাম্মদ তালহা, পরিচালক ওয়ালেদ বিন আবদুল্লাহ ও হাফেজ আনোয়ার হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।  

তরুণ সংগঠক রাফি উদ্দিন আহমেদ হামিম জানান, বন্যায় ব্যাপক ক্ষতিগ্রস্ত হওয়া মানুষগুলো অসুস্থ হয়ে পড়েছেন। বন্যাকবলিত মানুষের সুরক্ষার জন্য বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা যুব সমাজের আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। রোগীর চাহিদা অনুযায়ী ক্যাম্পের মাধ্যমে চিকিৎসাসেবা অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
এসএইচডি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।