ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নারায়ণগঞ্জে পুকুরে ভাসছিল নিখোঁজ যুবকের লাশ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৪
নারায়ণগঞ্জে পুকুরে ভাসছিল নিখোঁজ যুবকের লাশ 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের খানপুরে বউবাজার সংলগ্ন সিটি করপোরেশনের মালিকানাধীন পুকুর থেকে সিফাত (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে পুকুরে ওই যুবকের লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেন।

পরে ঘটনাস্থলে এসে লাশ সুরতহাল করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

মৃত সিফাত শহরের খানপুরস্থ ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতাল সংলগ্ন এলাকার দন্ত চিকিৎসক সোহেল মল্লিকের ছেলে। সিফাত এ বছর নারায়ণগঞ্জ কমার্স কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছিল। গত ১ সেপ্টেম্বর থেকে সিফাত সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী এলাকার একটি এমব্রয়ডারি কারখানায় নাইট শিফটে কাজে যোগ দিয়েছিল।  

মৃত সিফাতের বাবা ডেন্টিস্ট সোহেল মল্লিক জানান, গত সোমবার রাতে এমব্রয়ডারি কারখানায় নাইট শিফটে কাজ করার জন্য বাসা থেকে বের হয় সিফাত। মঙ্গলবার সারাদিনেও সে বাসায় না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজখবর নেয়া হয়। বুধবার সকালে স্থানীয়দের মাধ্যমে লাশ ভাসতে থাকার খবর পেয়ে সিফাতের মা এসে লাশ শনাক্ত করেন। মৃত সিফাত সাঁতার জানতো না।  

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার টিটু জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রকৃত কারণ জানা যাবে।  

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৪
এমআরপি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।