ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ঝিনাইদহে ‘জিনের বাদশা’ পরিচয় দিয়ে প্রতারণার সময় আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৪
ঝিনাইদহে ‘জিনের বাদশা’ পরিচয় দিয়ে প্রতারণার সময় আটক ৩

ঝিনাইদহ: ঝিনাইদহে ‘জিনের বাদশা’ পরিচয়ে প্রতারণার অভিযোগে তিনজনকে আটক করেছে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল।

বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে শহরের ধোপাঘাটা ব্রিজ এলাকা থেকে তাদের আটক করা হয়।

 

আটকরা হলেন- গাইবান্ধা গ্রামের গোবিন্দগঞ্জ উপজেলার সমসপাড়া গ্রামের আজিজর রহমানের ছেলে নূর আলম (২৩), একই গ্রামের আবুবক্কর সিদ্দিকের চেলে মামুন হোসেন (৩৪) ও দুলা মিয়া ওরফে দুলুর ছেলে সাইফুল ইসলাম (৩৫)।  

ঝিনাইদহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুয়েল ইসলাম জানান, গত ০১ সেপ্টেম্বর ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি গ্রামের এক প্রবাসীর স্ত্রীকে মোবাইলে জিনের বাদশা পরিচয় দিয়ে একটি চক্র প্রতারণা শুরু করে আসছে। চক্রটি স্বামী, সন্তান ও পরিবারের সদস্যদের ক্ষতির ভয় দেখিয়ে ওই নারীর কাছ থেকে ২০ হাজার টাকা হাতিয়ে নেয়। সর্বশেষ বুধবার ওই ভুক্তভোগী নারীর কাছে চক্রটি স্বর্ণালংকার দাবি করে। বিষয়টি ওই নারী পুলিশকে অবগত করান। পুলিশের পরামর্শে স্বর্ণালংকার নেওয়ার জন্য চক্রটিকে ঝিনাইদহে আসতে বলে। প্রতারক চক্রটি স্বর্ণালংকার নিতে গাইবান্ধা থেকে ঝিনাইদহ আসে। সেসময় পুলিশ তাদের ঝিনাইদহ শহরের ধোপাঘাটা ব্রিজ এলাকা থেকে আটক করে। আটক গাইবান্ধার নূর আলম, মামুন হোসেন ও সাইফুল ইসলাম দীর্ঘদিন ধরে নিজেদের জিনের বাদশা পরিচয় দিয়ে বিভিন্ন এলাকার মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। আটকদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলে জানান ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।