ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় সাবেক ছাত্রদল নেতা নিহত, আহত দুই 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় সাবেক ছাত্রদল নেতা নিহত, আহত দুই  মো. আদিল মিয়া

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় অরক্ষিত রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী জেলা ছাত্রদলের সাবেক নেতা মো. আদিল মিয়া নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মো. রুবেল মিয়া এবং আফসান জুবায়েদ যুব নামে অপর দুইজন।

 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর নোয়াবাড়ি রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

আদিল মিয়া ব্রাহ্মণবাড়িয়া শহরের পুনিয়াউট এলাকার জাহের মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রাম অভিমুখী চট্টলা এক্সপ্রেস ট্রেনটি চিনাইর এলাকায় একটি অরক্ষিত লেভেল ক্রসিং অতিক্রম করছিল। এ সময় মোটরসাইকেলে করে জেলা ছাত্রদলের সাবেক সদস্য মো. আদিল মিয়া তার দুই বন্ধুকে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া শহরের দিকে ফিরছিলেন। এ সময় হঠাৎ করে অরক্ষিত লেভেল ক্রসিংয়ে এলে মোটরসাইকেলটির সঙ্গে ট্রেনটির ধাক্কা লাগে। এসময় মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই আরোহী আদিল ট্রেনের নিচে কাটা পড়ে নিহত হয়। এ সময় তার সঙ্গে থাকা অপর দুই আরোহী রুবেল ও আফসান জুবায়েদ যুব আহত হন। তাদের ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহদের মধ্যে রুবেলের অবস্থা গুরুতর বলে জানান, চিকিৎসকরা।

এদিকে সাবেক সহকর্মীর মৃত্যুর খবর পেয়ে জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মো. ফুজায়েল চৌধুরী ও সাবেক সদস্য সচিব মো. মহসিন হৃদয়সহ ছাত্রদল নেতাকর্মীরা ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ছুটে আসেন। এ সময় সাবেক সহকর্মীর মৃত্যুতে কান্নায় ভেঙে পড়ার পাশাপাশি গভীর শোক প্রকাশ করেন।

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন খন্দকার ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।