ঢাকা, বুধবার, ২ আশ্বিন ১৪৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

পদায়নের একমাস পর আরএমপির ৯ ওসিসহ ১৫ পুলিশ পরিদর্শক রদবদল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
পদায়নের একমাস পর আরএমপির ৯ ওসিসহ ১৫ পুলিশ পরিদর্শক রদবদল

রাজশাহী: পদায়নের এক মাস পর রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) ১২ থানার নয়টি থেকে নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) পদায়ন ও দুই থানার ওসি রদবদল করা হয়েছে। এছাড়া গোয়েন্দা শাখায় (ডিবি) ও মেট্রোকোর্টসহ সব মিলিয়ে ১৫ পুলিশ পরিদর্শক পদে রদবদল করা হয়েছে।

আরএমপি কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) এক অফিস আদেশে তাদের রদবদল করেন। এতে বলা হয়েছে- এই পদায়ন ও রদবদলের আদেশ অবিলম্বে কার্যকর হবে। এছাড়া অফিস আদেশটি পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে বলেও উল্লেখ করা হয়।

আদেশে ওসি হিসেবে যাদের বদলি করা হয়েছে: পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মেহেদী মাসুদকে বোয়ালিয়া মডেল থানায়, মো. আশরাফুল ইসলামকে রাজপাড়া থানায়, মো. মতিয়ার রহমানকে চন্দ্রিমা থানায়, মো. আব্দুল মালেককে মতিহার থানায়, মো. আব্দুল মতিনকে কাটাখালি থানায়, মো. মাহবুব আলমকে শাহ মখদুম থানায়, মো. মনিরুল ইসলামকে হিসেবে পবা থানায়, মো. কামাল হোসেনকে হিসেবে কাশিয়াডাঙ্গা থানায় ও মো. হাসানুজ্জামানকে কর্ণহার থানায় নতুনভাবে পদায়ন করা হয়েছে।

এদিকে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার বর্তমান ওসি এসএম মাসুদ পারভেজ ও পবা থানার ওসি জাহাঙ্গীর আলমকে মেট্রোপলিটন কোর্টে বদলি করা হয়েছে।

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বর্তমান ওসি মো. মশিউর রহমানকে নগর বিশেষ শাখায় (সিটিএসবি) বদলি করা হয়েছে। একই আদেশে নগর বিশেষ শাখার (সিটিএসবি) পুলিশ পরিদর্শক মো. কামরুল ইসলাম ও মো. আব্দুল আলীমকে নগর গোয়েন্দা শাখায় (ডিবি) বদলি করা হয়েছে। এছাড়া আরএমপির পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. মঞ্জুরুল কবিরকে নগর বিশেষ শাখায় বদলি করা হয়েছে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) সাবিনা ইয়াসমিন জানিয়েছেন, থানার ওসি ও পুলিশ পরিদর্শক পর্যায়ে পদায়ন ও রদবদলের এই অফিস আদেশ অবিলম্বে কার্যকর হবে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই আদেশ বলবৎ থাকবে।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
এসএস/এমজে

 
 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।