ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভারতে অনুপ্রবেশের সময় কলারোয়ায় আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
ভারতে অনুপ্রবেশের সময় কলারোয়ায় আটক ৪

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়া সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের সময় তিন নারীসহ চার বাংলাদেশি নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে সিমসহ দুটি মোবাইলফোন জব্দ করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেলে বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আশরাফুল হক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান। এর আগে সকাল সাড়ে ১০টার দিকে কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্ত থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বরিশাল জেলার কোতোয়ালি থানার চরগোপালপুর গ্রামের হানিফ মুন্সির ছেলে সাইফুল মুন্সি (৩৫) ও তার স্ত্রী আঁখি আক্তার (২৭), নেত্রকোনা সদর থানা এলাকার সড়বদিঘীয়া গ্রামের আবুল মিয়ার মেয়ে লাকী আক্তার (২৫) এবং চুয়াডাঙা জেলার জীবননগর থানার জীবননগর গ্রামের বকুলের মেয়ে পাপিয়া খাতুন (২৪)।  

বিজিবি জানায়, কলারোয়ার কাকডাঙ্গা সীমান্ত দিয়ে বৃহস্পতিবার সকালে অবৈধভাবে কয়েকজন ব্যক্তি ভারতে অনুপ্রবেশ করবে -এমন গোপন খবর পেয়ে বিজিবি সেখানে অবস্থান নেয়। এ সময় বাংলাদেশের অভ্যন্তরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকদের সাতক্ষীরার কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে।

অপরদিকে, এদিন সকালে বিজিবি পৃথক অভিযান চালিয়ে কলারোয়ার চান্দুরিয়া সীমান্ত থেকে ভারত থেকে বাংলাদেশে অবৈধভাবে আনার সময় তিনটি গরু জব্দ করা হয়। গরু তিনটি সাতক্ষীরা কাস্টমস কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।