ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাইবান্ধায় বিএনপি কার্যালয় ভাঙচুর মামলায় আ. লীগ নেতা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
গাইবান্ধায় বিএনপি কার্যালয় ভাঙচুর মামলায় আ. লীগ নেতা গ্রেপ্তার

গাইবান্ধা: গাইবান্ধা জেলা বিএনপি কার্যালয়ে ভাঙচুর ও আগুনের ঘটনায় দায়ের হওয়া মামলায় ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমন মিয়াকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ।  

রোববার (২৭ অক্টোবর) সন্ধ্যায় গাইবান্ধা সদর ও ফুলছড়ি থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে মদনেরপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার সুমন মিয়া ফুলছড়ি উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের মদনের পাড়ার মৃত হাফিজার রহমানের ছেলে। তিনি ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

বিষয়টি নিশ্চিত করে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার হাফিজুর রহমান জানান, জেলা বিএনপি দলীয় কার্যালয়ে ভাঙচুর ও আগুনের ঘটনায় দায়েরকৃত বিস্ফোরক দ্রব্য আইনের মামলায় সুমন মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সোমবার সকালে তাকে আদালতে হাজির করা হবে।

গত ২৬ আগস্ট জেলা বিএনপি কার্যালয় ভাঙচুর-আগুনের ঘটনায় বিস্ফোরক দ্রব্য আইনে সদর থানায় একটি মামলা করেন জেলা বিএনপি নেতা আব্দুল হাই সরকার। মামলায় সাবেক হুইপ মাহাবুব আরা বেগম গিনিসহ আওয়ামী লীগের ১১৪ নেতাকর্মীকে আসামি করা হয়।

বাংলাদেশ সময়: ০৮৫৮ ঘণ্টা, ২৭ অক্টোবর ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।