ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

জাতীয়

বাড্ডায় সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
বাড্ডায় সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

ঢাকা: রাজধানীর বাড্ডায় সড়ক দুর্ঘটনায় হাবিবুল্লাহ (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। পুলিশ ধারণা করছে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৮ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে বাড্ডা বৌদ্ধমন্দির এর বিপরীত পাশে রাস্তায় দুর্ঘটনা ঘটে।

পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক সকাল ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল আলম জানান, খবর পেয়ে সকালে বাড্ডা বৌদ্ধমন্দিরের বিপরীত পাশের রাস্তা থেকে তাকে উদ্ধার করা হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর তার মৃত্যু হয়।

তিনি জানান, কিভাবে এই দুর্ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি। তবে তার বুকের ওপর দিয়ে কোন গাড়ির চাকা উঠে গেছে এরকম চিহ্ন মিলেছে। ধারণা করা হচ্ছে যানবাহনের চাকায় পিষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে আর মরদেহটি মর্গে রাখা হয়েছে।

নিহতের শ্যালক রাব্বি হাসান জানান, রাজবাড়ী পাংশা উপজেলার খাবাসপুর গ্রামের আসাদ আলী শেখের ছেলে হাবিবুল্লাহ। এক ছেলে ও স্ত্রীকে রাণীকে নিয়ে থাকতো মধ্য বাড্ডা ইউসেফ স্কুল সংলগ্ন একটি ভাড়া বাসায়। পেশায় টাইলস মিস্ত্রী হিসেবে কাজ করতো সে। গতকাল রাতে সে বাসা থেকে বের হয়েছিল। সকালে তার দুর্ঘটনার খবর পান। কিভাবে দুর্ঘটনা ঘটেছে সে বিষয়ে তিনি কিছুই জানেন না।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ