ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

জাতীয়

রেস্টুরেন্টে কফি মেশিন বিস্ফোরণ, একজন মুমূর্ষু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
রেস্টুরেন্টে কফি মেশিন বিস্ফোরণ, একজন মুমূর্ষু

ঢাকা: রাজধানীর আগারগাঁওয়ে একটি রেস্টুরেন্টে কফি তৈরির ইলেকট্রিক মেশিন বিস্ফোরণে  রিয়াজ হোসেন (২৫) নামে এক যুবক আহত হয়েছেন। এ ঘটনায় রেস্টুরেন্টের আরও তিনজন কর্মচারী সামান্য আহত হয়েছেন।

এ তিনজনকে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে আগারগাঁও লায়ন চক্ষু হাসপাতালের পাশে ফুড সেন্টার নামে একটি রেস্টুরেন্টে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে মুমূর্ষু অবস্থায় রিয়াজকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা জনি জানান, রেস্টুরেন্টে হঠাৎ কফি তৈরির ইলেকট্রিক মেশিন বিস্ফোরণে রিয়াজ, রুবেল, হিরু ও আলমগীর নামে চার কর্মচারী আহত হয়েছেন। এদের মধ্যে বিস্ফোরণে আহত রিয়াজের শারীরিক অবস্থা খুবই গুরুতর। বিস্ফোরণে তার পেটের একাংশ ছিন্নভিন্ন হয়ে গেছে। বাকি তিনজনকে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, রিয়াদের শারীরিক অবস্থা খুবই খারাপ। বর্তমানে হাসপাতালে তার চিকিৎসা চলছে।

এদিকে শেরেবাংলা নগর থানা (পরিদর্শক-তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, আগারগাঁও লায়ন চক্ষু হাসপাতালের পাশে একটি টিনসেট ফুড সেন্টার নামে রেস্টুরেন্টের ইলেকট্রিক কফি মেকার বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে তিনজন আহত হন। এদের মধ্যে রিয়াজ হোসেন নামে একজনের অবস্থা গুরুতর। তিনি বর্তমানে ঢাকা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি জানান, লায়ল চক্ষু হাসপাতাল থেকে বরাদ্দকৃত রেস্টুরেন্ট। তবে সেটি হাসপাতালের পাশে অবস্থিত।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২২
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ