ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিলেটে অটোরিকশার চালককে পিটিয়ে হত্যা, আটক ৫

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
সিলেটে অটোরিকশার চালককে পিটিয়ে হত্যা, আটক ৫ সাহাব উদ্দিন

সিলেট: সিলেটের দক্ষিণ সুরমায় সাহাব উদ্দিন নামের এক অটোরিকশার চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার প্রতিবেশীর বিরুদ্ধে।  

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার কুচাই ইউনিয়নের পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত সাহাব উদ্দিন (৪৫) ওই গ্রামের মৃত আব্দুল হামিদ আখন মিয়ার ছেলে। এ ঘটনার পর এসএমপির মোগলাবাজার থানা পুলিশ অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করেছে।   

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার বেলা ১১টার দিকে বসতঘরের সামনের কয়েকটি গাছ কাটেন শাহাবুদ্দিন আহমদ। এরই জের ধরে প্রতিবেশী ময়না মিয়ার ছেলে বদরুল, মালই, নজরুল, ফখরুলসহ পরিবারের সদস্যরা মিলে লোহার রডসহ দেশীয় অস্ত্র দিয়ে সাহাব উদ্দিনের মাথাসহ দেহের বিভিন্ন স্থানে আঘাত করেন। তাদের উপর্যুপরি আঘাতে রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন সাহাব উদ্দিন। তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সাহাব উদ্দিনকে পিটিয়ে হত্যা করে প্রতিবেশী প্রতিপক্ষ। এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
এনইউ/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।