ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে যাত্রীবাহী বাস মাছের ঘেরে, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
বাগেরহাটে যাত্রীবাহী বাস মাছের ঘেরে, নিহত ১

বাগেরহাট: বাগেরহাটের বারাকপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মাছের ঘেরে পরে এক নারী নিহত হয়েছেন।

বুধবার (৩০ মার্চ) সন্ধ্যা ৭টায় খুলনা থেকে পিরোজপুরগামী বাসটি খুলনা-বাগেরহাট মহাসড়কের বারাকপুর এলাকায় পৌঁছালে বেইলি ব্রিজের ঢালে এই দুর্ঘটনা ঘটে।

এতে বাসের অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে ৩ জনকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেছে ফায়ার সার্ভিস। তবে তাতক্ষণিকভাবে নিহত বা আহত কারো পরিচয় পাওয়া যায়নি।

এদিকে দুর্ঘটনার খবর শুনে বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম, ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জান বাচ্চুসহ স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে ছুটে আসেন।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক গোলাম সরোয়ার বলেন, দুর্ঘটনা কবলিত বাসের মধ্যে থেকে তিন জন যাত্রীকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া বেশ কয়েকজন যাত্রী নিজেরাই বাসের মধ্যে থেকে বের হয়ে চিকিৎসা নিয়েছেন। দুই জন ফায়ার ফাইটার বাসের ভেতরে প্রবেশ করে তল্লাশি করেছেন। আমাদের জানা মতে বাসের মধ্যে কোনো যাত্রী নেই। এরপরেও হাইওয়ে পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তাদের রেকার দিয়ে বাসটি উঠিয়ে পুনরায় তল্লাশি করা হবে।

তিনি আরো বলেন, হাসপাতালসূত্রে জেনেছি এই ঘটনায় আহত একজন বয়স্ক নারী নিহত হয়েছেন।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।