ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

পুলিশ পরিচয়ে নারীদের তল্লাশি করতে গিয়ে দুই যুবক আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, মে ২৯, ২০২২
পুলিশ পরিচয়ে নারীদের তল্লাশি করতে গিয়ে দুই যুবক আটক

রাজশাহী: রাজশাহীতে ভুয়া পুলিশ পরিচয়ে নারীদের কাছে মাদক তল্লাশি করতে চেয়ে জনতার হাতে ধরা পড়েছে দুই যুবক। পরে তাদের আটক করে বোয়ালিয়া থানায় নিয়ে যাওয়া হয়েছে।

রোববার (২৯ মে) দুপুরে মহানগরীর হাদির মোড় এলাকায় এ ঘটনা ঘটেছে।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, হাদির মোড় এলাকায় দুই পুলিশ পরিচয়দানকারী যুবককে জনতার হাত থেকে উদ্ধার করে নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে অভিযোগ এনেছেন সাহেব বাজার এলাকার ব্যবসায়ী বাপ্পি নামের আরেক যুবক।

অভিযোগে বলা হয়েছে, চারঘাট উপজেলার টাঙন এলাকা থেকে দুই নারী রিকশা নিয়ে রাজশাহীতে চিকিৎসার জন্য যাচ্ছিলেন। এ সময় চারঘাট উপজেলার খোর গোবিন্দপুর গ্রামের মাহাবুর সরকারের ছেলে সোহান (২৫) এবং মহানগরের সিপাইপাড়া এলাকার শরিফুল ইসলামের ছেলে সেলিম (২৪) তাদের পথ রোধ করেন। ওই নারীরা রিকশায় করে মাদক বহন করছেন বলে তারা অভিযোগ আনেন। এ সময় তারা বার বার ওই দুই নারীকে রিকশা থেকে নামিয়ে মাদক উদ্ধারের নামে তল্লাশি চালানোর চেষ্টা করেন।

পরে ওই দুই নারী তাদের স্বজনদের ফোন করলে যুবকরা পালিয়ে সাহেব বাজারের দিকে যেতে থাকেন। এ সময় স্থানীয়রা তাদের ধাওয়া দিয়ে হাদির মোড় এলাকায় গিয়ে ধরে ফেলেন। পরে তাদের পরিচয় জানতে চাওয়া হয়।

আটক যুবকরা পুলিশ পরিচয়ের প্রমাণ দেখাতে ব্যর্থ হন। এ সময় তাদের আটকে রেখে স্থানীয়রা বোয়ালিয়া থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ সদস্যরা গিয়ে ওই দুই নারী ও অভিযুক্ত দুই যুবককে থানায় নিয়ে আসেন।

পরে ঘটনাস্থল কাটাখালী থানার অন্তর্গত হওয়ায় আসামিদের সেই থানায় পৌঁছে দেওয়া হয়। কাটাখালী থানা পুলিশ বিষয়টি তদন্তের পর ব্যবস্থা নেবে বলে জানিয়েছে।

আটক দুই যুবকের একজন জানিয়েছেন, তারা একটি মাদক বিরোধী সংগঠনে কাজ করেন। এই দুই নারী মাদক পাচারকারী বলে নিশ্চিত হয়েছেন তারা। তাই তাদেরকেও তল্লাশি করা প্রয়োজন বোধ করেন তারা।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, মে ২৯, ২০২২
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।