ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

প্রেমের বিয়ের ৫ দিনের মাথায় কিশোরীর মৃত্যু নিয়ে ধূম্রজাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, জুন ১১, ২০২২
প্রেমের বিয়ের ৫ দিনের মাথায় কিশোরীর মৃত্যু নিয়ে ধূম্রজাল

ফরিদপুর: ফরিদপুরের মধুখালী উপজেলায় প্রেম করে বিয়ে করার ৫ দিনের মাথায় তন্নী খাতুন (১৪) নামে এক কিশোরীর মৃত্যুর ঘটনা ঘটেছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিয়ে তৈরি হয়েছে ধূম্রজাল।

শুক্রবার (১০ জুন) দিনগত গভীর রাতে সাব্বিরের বাড়ি থেকে তন্নীর মরদেহ উদ্ধার করে মধুখালী থানা পুলিশ। পরে শনিবার (১১ জুন) সন্ধ্যায় মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বাংলানিউজকে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত তন্নী উপজেলার কোরকদি ইউনিয়নের খোদা বাশপুর গ্রামের জিল্লুর রহমান মোল্লার মেয়ে। সে অষ্টম শ্রেণির ছাত্রি ছিল।

তন্নীর পরিবার অভিযোগ করে জানায়, গত ৬ জুন তন্নীকে অপহরণ করে নিয়ে যায় পাশের মোল্যাডাংঙ্গী গ্রামের আফসার শেখের ছেলে সাব্বির শেখ। পরে তাকে হত্যা করা হয়েছে।

অপর দিকে সাব্বিরের পরিবারের দাবি, সাব্বির ও তিন্নী ৪ মাস আগে বিয়ে করেছে। পরে বাড়িতে মৌলভী ডেকে পাঁচ দিন আগে তাদের বিয়ে পড়ানো হয়েছে। তন্নীকে হত্যা করা হয়নি, সে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, এটি হত্যা নাকি আত্মহত্যা স্পষ্ট করে বলা মুশকিল। তবে তন্নীর শরীরে কোনো আঘাত না থাকলেও গলায় দাগ পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে বিষয়টি পরিষ্কার হবে। মরদেহটি শয়ন খাটে রাখা ছিল বলেও জানান ওসি শহিদুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, ১১ জুন, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।