ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাস্তায় মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছিল কিশোরী, উদ্ধারের পর মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৮ ঘণ্টা, জুন ২৩, ২০২২
রাস্তায় মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছিল কিশোরী, উদ্ধারের পর মৃত্যু

ভোলা: ভোলায় রাস্তার পাশে পড়ে থাকা অজ্ঞাতনামা (২০) এক কিশোরীর রহস্যজনক মৃত্যু হয়েছে। কি কারণে তার মৃত্যু হয়েছে তা উদ্ঘটন করা সম্ভব হয়নি।

বুধবার (২২ জুন) সন্ধা ৭ টায় ভোলা সদর হাসপাতালে চিকিৎসপধীন অবস্থায় ওই কিশোরির মৃত্যু হয়। পুলিশ তার লাশ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।  

পুলিশ জানিয়েছে, বিকাল ৫টার দিকে ভোলা সদরের আলীনগর ইউনিয়নের চৌমুহনী মোড়ে রাস্তার পাশে মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছিলো ওই কিশোরী। তকে দেখতে পেয়ে স্থানীয়রা ৯৯৯-এ কল করার পর ভোলা মডেল থানা পুলিশের একটি টিম কিশোরিকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। সন্ধ্যা ৭টায় চিকিৎসাধীন কিশোরীর মৃত্যু হয়।

ভোলার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার জানান, পুলিশ কিশোরীর লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠিয়েছে। তবে কিভাবে কিশোরির মৃত্যু হলো তা জানা জায়নি। পুলিশের ধারণা বিষপ্রয়োগে তার মৃত্যু হতে পারে। কিশোরীর নাম-পরিচয় বের করতে চেস্টা করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ০১০৩ ঘণ্টা, জুন ২৩, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।