ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

জাতীয়

মেহেরপুর জেলে অসুস্থ, হাসপাতালে নেওয়ার পর জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
মেহেরপুর জেলে অসুস্থ, হাসপাতালে নেওয়ার পর জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতির মৃত্যু তোফায়েল আহমেদ।

মেহেরপুর: মেহেরপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি তোফায়েল আহমেদ মেহেরপুর জেলা কারাগারে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

রোববার (৪ সেপ্টেম্বর) দিবাগত রাত ৮টা ২৫ মিনিটের সময় মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।  

এর আগে রাত পৌনে ৮টার দিকে জেলা কারাগারে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মেহেরপুর জেলা কারাগারের সুপার মোখলেসুর রহমান জানান, তিনি এন আই মামলার ৮ মাসের সাজাপ্রাপ্ত আসামি ছিলেন। গত ৩০ মে আদালত তাকে কারাগারে পাঠায়। তিনি শারীরিকভাবে অসুস্থ থাকায় প্রতিদিন অনেক ওষুধ সেবন করতেন।

মেহেরপুর জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকের বরাত দিয়ে জেল সুপার মোখলেসুর রহমান জানান, তিনি মাইক্রো কার্ডিয়ালে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

তোফায়েল আহমেদের মরদেহ মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। সোমবার (৫ সেপ্টেম্বর) ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এদিকে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি তোফায়েল আহমেদের মৃত্যুতে শোক জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাসুদ অরুন, সাধারণ সম্পাদক সাবেক এমপি আমজাদ হোসেন, জেলা বিএনপির সহ সভাপতি জাভেদ মাসুদ মিল্টনসহ দলের সিনিয়র নেতারা।

জানা যায়, মিজানুর রহমান নামে এক সাংবাদিকের কাছ থেকে সাত লাখ টাকা ঋণ নিয়েছিলেন  তোফায়েল। সাবেক এমপি মাসুদ অরুণের মধ্যস্থতায় তোফায়েল তাকে ছয় লাখ টাকার চেক দিয়েছিলেন। কিন্তু সেই চেক ডিজঅনার হওয়ায় তার নামে মামলা হয়। ওই মামলায় তার আট মাসের জেল হয়। রায়ের পর গত ৩০ মে থেকে তিনি কারাগারে ছিলেন।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।