ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

স্বামীবাগে চোরাই স্বর্ণালঙ্কারসহ গ্রেফতার এক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
স্বামীবাগে চোরাই স্বর্ণালঙ্কারসহ গ্রেফতার এক

ঢাকা: রাজধানীর স্বামীবাগ এলাকা থেকে চোরাই স্বর্ণালঙ্কারসহ মো. হোসেন নামে একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গেন্ডারিয়া থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাতে স্বামীবাগের করাতিটোলার মজুমদার স্টিল ইঞ্জিনিয়ারিংয়ের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে টারসেলসহ একসেট স্বর্ণের হার, এক জোড়া স্বর্ণের কানের দুল, এক জোড়া হাতের চুড়ি, দুটি স্বর্ণের আংটিসহ চোরাই কাজে ব্যবহৃত সেলাই রেঞ্জ, প্লায়ার্স, স্ক্রু ড্রাইভার, লোহা কাটার যন্ত্র উদ্ধার করা হয়।

গেন্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সাঈদ আল মামুন জানান, করাতিটোলার মজুমদার স্টিল ইঞ্জিনিয়ারিংয়ের সামনে পাকা রাস্তার উপর দুজন পদচারীকে সন্দেহ হলে তাদের থামতে বলে পুলিশ। কিন্তু তারা না থেমে পালানোর চেষ্টা করলে হোসেনকে গ্রেফতার করা হয়। পরে তার হেফাজতে থাকা একটি ট্রাভেল ব্যাগের ভেতর থেকে এসব স্বর্ণালঙ্কার ও চোরাইকাজে ব্যবহৃত যন্ত্রপাতি উদ্ধার করা হয়।

গ্রেফতারকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে ওসি জানান, এসব স্বর্ণ তারা ধলপুর এলাকা থেকে চুরি করেছে, যা যাচাই-বাছাই চলছে। তাদের স্থায়ী কোনো নিবাস নেই। তবে তারা বাড্ডা এলাকায় ভাসমান থেকে বিভিন্ন এলাকায় চুরি করে।

গ্রেফতার হোসেন ও তার পলাতক সহযোগীর বিরুদ্ধে গেন্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
পিএম/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।