ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

রাজনীতি

বিএনপি-জামায়াত দেশকে পাকিস্তানের তাঁবেদার বানাতে চায়: খসরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২৩
বিএনপি-জামায়াত দেশকে পাকিস্তানের তাঁবেদার বানাতে চায়: খসরু

ঢাকা: ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক খসরু চৌধুরী বলেছেন, বিএনপি-জামায়াতের মূল লক্ষ্য হলো, ক্ষমতায় গিয়ে দেশের মানুষের উন্নয়নের রাজনীতিকে ধ্বংস করা। তারা সব সময় চায় বাংলাদেশকে পাকিস্তানের তাঁবেদার রাষ্ট্র বানাতে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকাল ১১টার দিকে রাজধানীর উত্তরায় আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

এর পর বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ প্রতিহত করতে মিছিল করেছে বৃহত্তর উত্তরা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। মিছিলটি উত্তরার আজমপুর থেকে শুরু হয়ে বিমানবন্দর গিয়ে শেষ হয়।

সমাবেশে খসরু চৌধুরী বলেন, বিএনপি-জামায়াত দেশে হরতাল অবরোধের মাধ্যমে নৈরাজ্য সৃষ্টি করে রাজনৈতিক ফায়দা লুটতে চায়। এরা ১৯৭৫ সালের ১৫ আগস্টের পর থেকে দেশকে লুটছে। এরা সব সময় দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ নাজিম উদ্দিন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এস এম তোফাজ্জাল হোসেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আফসার উদ্দিন খান, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম খান ও ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন লাভলুসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিলে অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২৩
এমএমআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।