ঢাকা, বুধবার, ৩০ শ্রাবণ ১৪৩১, ১৪ আগস্ট ২০২৪, ০৮ সফর ১৪৪৬

রাজনীতি

তালায় ভাঙচুরের অভিযোগে বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের নেতা বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
তালায় ভাঙচুরের অভিযোগে বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের নেতা বহিষ্কার

সাতক্ষীরা: সাতক্ষীরার তালা উপজেলায় ভাঙচুর ও লুটপাটের অভিযোগে উপজেলা বিএনপির সহ-শিল্প বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান গাজী ও তালা সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক রিয়াজুল ইসলামকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

এছাড়া খলিলনগর ইউনিয়নের মহান্দী গ্রামের মিন্টু জোয়াদ্দার ও গগন শেখ নামে দুজন বিএনপির নাম ভাঙিয়ে ভাঙচুর, লুটপাট, চাঁদাবাজি, মারপিটসহ বিভিন্ন অপকর্মে জড়িত থাকায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে বিএনপি।

মঙ্গলবার (১৩ আগস্ট) সকালে উপজেলা বিএনপির সভাপতি মৃণাল কান্তি রায় ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এছাড়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবুল কালাম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে তালা সদর ইউনিয়নের স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক রিয়াজুল ইসলামকে সাময়িক বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
 
অন্যদিকে খলিলনগর ইউনিয়ন বিএনপির সভাপতি মাস্টার শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক গাজী আছির উদ্দিন এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, মহান্দী গ্রামের মিন্টু জোয়াদ্দার ও গগন শেখ নামে দুই ব্যক্তি বিএনপির নাম ভাঙিয়ে ভাঙচুর, লুটপাট, চাঁদাবাজি, মারপিটসহ বিভিন্ন অপকর্মে জড়িত থাকায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয়েছে। তারা দলের কেউ নন। তাদের অপকর্মের দায় দল নেবে না।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা বিএনপির সভাপতি মৃণাল কান্তি রায় জানান, দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতিতে দলীয় ও সুযোগসন্ধানী ব্যক্তিরা বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়ার অভিযোগ পাচ্ছি। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাদের দল থেকে বহিষ্কার করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।