ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

রাজনীতি

বগুড়ায় বিএনপির ৪ শতাধিক নেতাকর্মীর নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, মে ৩১, ২০২২
বগুড়ায় বিএনপির ৪ শতাধিক নেতাকর্মীর নামে মামলা

বগুড়া: বগুড়ার গাবতলী উপজেলায় আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষের ঘটনায় বিএনপি নেতাকর্মীদের নামে থানায় মামলা দায়ের হয়েছে।

মামলায় উপজেলা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক, পৌর মেয়র ও পৌর বিএনপির সাধারণ সম্পাদকসহ চার শতাধিক নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

এজাহারভুক্ত ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩১ মে) গাবতলী পৌর আওয়ামী লীগের সভাপতি আজিজার রহমান পাইকার বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, উপজেলা বিএনপির সভাপতি মোর্শেদ মিল্টন, সাধারণ সম্পাদক এনামুল হক নতুন, পৌর মেয়র সাইফুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহিম পিন্টুসহ ১৩৩ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। মামলায় ৩০০ শতাধিক অজ্ঞাতনামা ব্যক্তিকেও আসামি করা হয়।

তিনি বলেন, এই মামলার এজাহারভুক্ত আসামি আবু জাফর, হাবিবুল্লাহ আকন্দ ও বাবু মিয়া নামে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

গত শুক্রবার উপজেলা বিএনপির সম্মেলনে জেলা মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক সুরাইয়া জেরিন রনি প্রধানমন্ত্রী সম্পর্কে কটূক্তি করেন। এর প্রতিবাদে রোববার গাবতলী উপজেলা আওয়ামী লীগ বিক্ষোভ মিছিল বের করে। মিছিল চলাকালে এক পর্যায়ে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। উভয় পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ২০ জন নেতাকর্মী আহত হন।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, মে ৩১, ২০২২
কেইউএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।