ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

রাজনীতি

‘বিএনপির নিয়মতান্ত্রিক আন্দোলনে কোনো সমস্যা নেই’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, জুন ২, ২০২২
‘বিএনপির নিয়মতান্ত্রিক আন্দোলনে কোনো সমস্যা নেই’

মাদারীপুর: বিএনপির নিয়মতান্ত্রিক আন্দোলনে আমাদের কোনো সমস্যা নেই। তবে তারা সন্ত্রাসী কর্মকাণ্ড করলে তা নিয়মতান্ত্রিকভাবে প্রতিহত করবে আওয়ামী লীগ’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম।

আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বৃহস্পতিবার (০২ জুন) সকালে প্রধানমন্ত্রীর জনসভাস্থল মাদারীপুর জেলার শিবচরের বাংলাবাজার ঘাট পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি যদি কোনো সন্ত্রাসী কার্যক্রম, ৭৫ এর ঘাতকদের মতো খুন সন্ত্রাস করে কার্যক্রম পরিচালনা করে তাহলে আওয়ামী লীগের নেতাকর্মীরা নিয়মতান্ত্রিকভাবে জনগণকে সঙ্গে নিয়ে তা মোকাবিলা করবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী পদক্ষেপের কারণে পদ্মা সেতু বাস্তবায়ন হয়েছে।  পদ্মার পাড়ে আশেপাশের বিভিন্ন অঞ্চল থেকে লাখো লাখো মানুষের অংশগ্রহণে জনসভা এক বিশাল জনসমুদ্রে পরিণত হবে। উৎসবের এই সভায় জাতির উদ্দেশে, বাংলাদেশের মানুষের উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বক্তব্য রাখবেন। উদ্বোধন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। জনসভাটি ঐতিহাসিক সভায় রূপ নেবে। এখানে ১০ লক্ষাধিক মানুষ স্বতঃস্ফুর্তভাবে অংশ নেবে।

বৃহস্পতিবার (২ জুন) সকাল ৯টার দিকে প্রতিনিধি দলটি বাংলাবাজার ঘাটের বিভিন্ন পয়েন্ট পর্যবেক্ষণ করেন। প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, ইকবাল হোসেন অপু এমপি, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, অ্যাডভোকেট আফজাল হোসেন, এসএম কামাল হোসেন, জেলা পরিষদের প্রশাসক মুনির চৌধুরী, জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পুলিশ সুপার মো. গোলাম মোস্তফা রাসেল প্রমুখ।  

এসময় এসএসএফ, জেলা প্রশাসন, পুলিশসহ একাধিক সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, জুন ২, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।