ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

রাজনীতি

বিএনপি হত্যার রাজনীতিতে বিশ্বাসী: মতিয়া চৌধুরী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, জুন ৪, ২০২২
বিএনপি হত্যার রাজনীতিতে বিশ্বাসী: মতিয়া চৌধুরী

ঢাকা: বিএনপি হত্যার রাজনীতিতে বিশ্বাসী। বিএনপি কৃষক বিরোধী, শ্রমিক বিরোধী ও গণবিরোধী রাজনৈতিক দল বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও প্রবীণ রাজনীতিবিদ মতিয়া চৌধুরী।

শনিবার (৪ জুন) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ কৃষক লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনা মহানুভবতা দেখিয়েছেন বলেই পৃথিবীর একমাত্র বন্দি হিসেবে খালেদা জিয়া জেলখানায় কাজের লোক রেখে আরাম আয়েশে থাকতে পেরেছেন।  

তিনি বলেন, বিরোধী দলে থাকতে আমরা অনুকম্পা চাইনি, আমরা অনুকম্পা দেখাচ্ছি বলে বিএনপি টিকে রয়েছে। অন্যদিকে আমরা (আওয়ামী লীগ) আন্দোলন-সংগ্রাম করে মাঠে ছিলাম।  

শেখ হাসিনা সরকারের ভূয়সী প্রশংসা করে মতিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনা গৃহহীনদের লাল-সবুজের ঘর উপহার দিচ্ছেন, কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে ২০টি ঔষধ ফ্রি পাচ্ছেন। শেখ হাসিনা তার প্রতিশ্রুতি পূরণ করে চলেছেন বলেই বাংলার কৃষক ও মেহনতি মানুষ ভোট দিয়ে বারবার নির্বাচিত করছে।

বাংলাদেশ কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্রের সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতিসহ কৃষক লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, জুন ০৪, ২০২২
এনবি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।