ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

রাজনীতি

বিএনপি নানান সময় নানান কথা বলে: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, জুন ১০, ২০২২
বিএনপি নানান সময় নানান কথা বলে: হানিফ

কুমিল্লা: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপি একটি প্রতারক দলে পরিণত হয়েছে। দলটির নেতারা সকালে এক রকম আর বিকেলে আরেক রকম কথা বলেন।

তারা নানান সময় নানান কথা বলেন। বিভিন্ন কথা ও মিথ্যাচার করতে করতে বিএনপি একটি প্রতারক দল হিসেবে চিহ্নিত হয়েছে।

বৃহস্পতিবার (০৯ জুন) দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার ডুবারচর এলাকায় একটি রেস্টুরেন্টে কর্মীসভা শেষে সাংবাদিকদের কথাগুলো বলেন তিনি।

তিনি আরও বলেন, বিএনপি বলছে নির্বাচনে অংশ নেবে না, কিন্তু তারা বিভিন্ন জায়গার নির্বাচনে ঠিকই অংশ নিচ্ছে। এটা আসলে জনগণের সঙ্গে প্রতারণা করার শামিল।

এই দলটার জনগণের কাছে ভোট চাওয়ার মতো কোনো ধরনের আপিল নেই। বিএনপি রাষ্ট্রক্ষমতায় থাকতে হাওয়া ভবন বানিয়ে এ দেশের সম্পদ লুট করেছিল। সে সময় আওয়ামী লীগের ওপর নির্যাতন চালিয়ে সারাদেশে প্রায় ২৬ হাজার নেতাকর্মীকে হত্যা করেছিল।

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের কাজে আসেনি, আমি সাংগঠনিক কাজে এসেছি। কারণ আগামী ডিসেম্বরে জাতীয় কাউন্সিল, কাউন্সিলকে কেন্দ্র করে বিভিন্ন থানা, ইউনিয়ন, উপজেলা এবং জেলা কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে।

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের কারণে আমরা সাংগঠনিক কাজ করতে পারছি না। তাই আজ সিটির বাইরে কর্মীদের নিয়ে আলোচনা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, জুন ১০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।