ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

রাজনীতি

এবি যুব পার্টির আহ্বায়ক কমিটি ঘোষণা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
এবি যুব পার্টির আহ্বায়ক কমিটি ঘোষণা

ঢাকা: শুক্রবার (২৯ জুলাই) বিকেলে এবি যুব পার্টির উদ্যোগে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে আহ্বায়ক কমিটি ঘোষণার আয়োজন করা হয়। যুব পার্টির সমন্বয়ক এ বি এম খালিদ হাসানের সভাপতিত্বে ও যুবনেতা এম ইলিয়াস আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন এবি পার্টির আহ্বায়ক ও সাবেক সচিব এ এফ এম সোলায়মান চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পার্টির যুগ্ম আহ্বায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার, সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু এবং যুগ্ম সদস্য সচিব ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বিএম নাজমুল হক।  

প্রধান অতিথির বক্তব্যে সোলায়মান চৌধুরী বলেন, নবগঠিত এবি যুব পার্টি বাংলাদেশের যুব সমাজকে নতুন পথ দেখাবে ইনশাআল্লাহ। এবি পার্টি বাংলাদেশকে সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচারের ভিত্তিতে একটি কল্যাণ রাষ্ট্রে পরিণত করতে চায়। এবি যুব পার্টি আগামী দিনে সেই লক্ষ্য পূরণে অগ্রণী ভূমিকা রাখবে ইনশাআল্লাহ।  

বিশেষ অতিথির বক্তব্যে আব্দুল ওহাব মিনার বলেন, গোটা দেশে লাখ লাখ যুবক মাদকাসক্ত। সঙ্গে যুক্ত হয়েছে ডিজিটাল ডিভাইস। অথচ একটি দেশ বিনির্মানে যুবকরাই প্রধান শক্তি। আমাদের মুক্তিযুদ্ধে যুবকরাই মুখ্য ভূমিকা রেখেছে। দেশের নানাবিধ চ্যালেঞ্জকে সামনে রেখেই আজ আমরা আমাদের যুব সংগঠন এবি যুব পার্টির কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন করছি। আশা করি এ নেতৃত্ব গোটা দেশের যুব সমাজকে দেশ গঠনে সম্পৃক্ত করবে ইনশাআল্লাহ।  

মজিবুর রহমান মঞ্জু বলেন, এবি পার্টি জন্মের পর আজ আরেকটি ঐতিহাসিক দিন। রাজনৈতিক পট পরিবর্তন ও দেশ পুনর্গঠনে যুব সমাজরাই প্রধান ভূমিকা রাখে। আমরা যুব সংগঠন তৈরি করেছি একটি নতুন আশা ও স্বপ্ন নিয়ে। দেশের যুব সমাজকে সুসংগঠিত করে একটি সুশৃঙ্খল যুব পার্টি আমাদের উপহার দেবে এ কমিটি এটিই আমাদের প্রত্যাশা। আগামীতে দেশের সব জেলা-উপজেলায় যুবকরা এ সংগঠনের নেতৃত্বে একতাবদ্ধ হবে এবং সব ক্রান্তিকালে মানুষের পাশে গিয়ে দাঁড়াবে ইনশাআল্লাহ।  

পরে কমিটি গঠন টিমের প্রধান আব্দুল ওহাব মিনার এ বি এম খালিদ হাসানকে আহ্বায়ক, এম ইলিয়াসকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক, মোস্তাক আহমেদকে যুগ্ম আহ্বায়ক এবং শাহাতুল্লাহ টুটুলকে সদস্য সচিব করে ৮৪ সদস্য বিশিষ্ট এবি যুব পার্টির আহ্বায়ক কমিটি ঘোষণা করেন।  

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- অর্থ সম্পাদক আমিনুল ইসলাম, সিনিয়র সহকারী সদস্য সচিব ও রংপুর জেলা আহ্বায়ক আব্দুল বাসেত মারজান, গাজীপুর জেলা আহ্বায়ক এম আমজাদ খান, যুবনেতা শাহাদাতুল্লাহ টুটুল, দিনাজপুর জেলা আহ্বায়ক অধ্যক্ষ শহিদুল ইসলাম, সদস্য সচিব মেহেদী হাসান চৌধুরী পলাশ, লক্ষ্মীপুর জেলা সমন্বয়ক আনোয়ার হোসাইন, কুষ্টিয়া জেলা সমন্বয়ক আবু বকর সিদ্দিক, জামালপুর জেলা যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম, কেন্দ্রীয় নেতা আশরাফ মাহমুদ রুমেলসহ এবি পার্টি ও এবি যুব পার্টির কেন্দ্রীয় নেতারা।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।