ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

রাজনীতি

লুটতরাজ মানেই আওয়ামী লীগ: আজাদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
লুটতরাজ মানেই আওয়ামী লীগ: আজাদ

নারায়ণগঞ্জ : বিদ্যুৎ ও জ্বালানি খাতের অব্যবস্থাপনার প্রতিবাদে অংশ নিয়ে লুটতরাজ মানেই আওয়ামী লীগ বলে মন্তব্য করেছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

শনিবার (৩০ জুলাই) বিক্ষোভ সমাবেশের এ আয়োজন করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আজাদ।

বিএনপির এ নেতা বলেন, আজ (শনিবার) নারায়ণগঞ্জে প্রায় সারাদিন গ্যাস নেই। মানুষ খাবে কীভাবে; ফ্যাক্টরি চলবে কীভাবে? ছোট ছোট ফ্যাক্টরিগুলো ধ্বংস হয়ে যাবে। আমাদের কঠিন আন্দোলনের মাধ্যমে এ সরকারকে উৎখাত করতে হবে।

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার ব্যাপারে তিনি বলেন, আমাদের নেত্রী কারাগারে মানে পুরো দেশই তো কারাগারে। সবাই আসুন সিরিয়াসলি আন্দোলন করি। সরকারকে ভয় পেলে চলবে না। চুপ থাকা যাবে না। আমাদের মামলা দিয়ে শেষ করে দিয়েছে। বিএনপির চিন্তা করুন এবং সকলে ঐক্যবদ্ধ হয়ে আমাদের চেয়ারম্যানের নির্দেশনায় আমরা নারায়ণগঞ্জবাসী সকল আন্দোলন সংগ্রামে ছিলাম, থাকবো।

আজাদ আরও বলেন, কেউ আমরা ভালো নেই। বিদ্যুতের কথা যদি বলতে হয়, এই খাতের অবস্থা খুব খারাপ। মিনিটে মিনিটে কারেন্ট যায়। এর ফলে অনেক অসুবিধা হয়। কারেন্ট যাতায়াতের কারণে ফ্রিজ-টিভি-ফ্যান নষ্ট হচ্ছে। উৎপাদন ব্যাহত হচ্ছে।

তিনি বলেন, সরকার এত পাওয়ার প্ল্যান্ট করল; তাহলে বিদ্যুতের উৎপাদন ব্যাহত কেন? তারা লুটপাট করেছেন। জ্বালানি, রিজার্ভ নিয়ে সমস্যা। দেশে লুটতরাজের মাধ্যমে যে বিপর্যয় ঘটেছে তার জন্য দায়ী শেখ হাসিনার সরকার।

তিনি আরও বলেন, বিএনপি সরকার থাকাকালীন এমন ঘটনা ঘটেনি। লুটতরাজ মানেই আওয়ামী লীগ। ভয় পেতে থাকলে শেষ হয়ে যাবেন। সাহস করুন। আমাদের দলনেতা থেকে শেখেন। তিনি কীভাবে দিন রাত কাজ করে যাচ্ছে। অন্যায়কারী আর অন্যায় সহনকারী সমান অপরাধী। আপনাদের শেখ হাসিনার সরকারের পতন ঘটাতে হবে।

বাংলাদেশ সময় : ১৭০৫ ঘণ্টা, ৩০ জুলাই, ২০২২
এমআরপি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।