ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

রাজনীতি

যারা রক্ত ঝরাচ্ছে তাদের বিচার একদিন হবেই: যুবদল সভাপতি

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
যারা রক্ত ঝরাচ্ছে তাদের বিচার একদিন হবেই: যুবদল সভাপতি

ঢাকা: জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু বলেছেন, গণতান্ত্রিক আন্দোলনের কোনো আত্মত্যাগই বৃথা যাবে না। শান্তিপূর্ণ কর্মসূচিতে যারা হামলা করে, গুলি করে বিএনপি নেতাকর্মীদের রক্ত ঝরাচ্ছে তাদের বিচার একদিন হবেই।

প্রতিটি ফোটা রক্তের হিসাব নেওয়া হবে।

বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে মুন্সীগঞ্জ জেলা বিএনপির আহত নেতাকর্মীদের দেখতে গিয়ে তিনি এ কথা বলেন।

এদিন বিকেলে মুন্সীগঞ্জ জেলা সদরে মুক্তারপুরে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষে পুলিশের গুলিতে গুরুতর আহত জাহাঙ্গীর মাতবর, তারেক হোসেন ও শাওনকে মুন্সীগঞ্জ থেকে ঢাকায় আনা হয়।

সুলতান সালাউদ্দীন টুকু বলেন, এ অবৈধ স্বৈরাচারী সরকারের পতনের জন্য জনগণ রাজপথে নেমে এসেছে। এখন তাদের আজ্ঞাবহ আর দলীয় পুলিশ দিয়ে, প্রশাসন দিয়ে আর রক্ষা হবে না। তাদের পতন অনিবার্য।

যুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না বলেন, তারা এখনো আন্দোলন শুরুই করেননি। আন্দোলনতো হবে সামনে। তখন পালিয়েও রেহাই পাবেন না। যারা আজকে অতি উৎসাহী হয়ে গণতন্ত্রকামীদের বুকে গুলি করছেন তাদের জনতার বিচারের মুখোমুখি করা হবে।

এ সময় উপস্থিত ছিলন- কেন্দ্রীয় যুবদলের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
এমএইচ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।