ঢাকা, বুধবার, ৩০ শ্রাবণ ১৪৩১, ১৪ আগস্ট ২০২৪, ০৮ সফর ১৪৪৬

প্রবাসে বাংলাদেশ

ইতালিতে বাংলাদেশিদের আনন্দ-উল্লাস, বিএনপির মিষ্টি বিতরণ 

অতিথি করেসপন্ডেন্ট, ইতালি  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৪
ইতালিতে বাংলাদেশিদের আনন্দ-উল্লাস, বিএনপির মিষ্টি বিতরণ 

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের চাপে আওয়ামী লীগ সরকারের পতন হওয়ায় ইতালিতে ব্যাপক আনন্দ, উল্লাস ও মিষ্টি বিতরণ করেছেন হাজার হাজার বাংলাদেশি।  

সোমবার (৫ আগস্ট) ইতালির রোম, মিলান, ভেনিস, নাপোলিসহ বিভিন্ন শহরে বিএনপির নেতাকর্মী, সমর্থক ও আওয়ামী লীগের বিরোধীরা মিষ্টি বিতরণ করে আনন্দ উল্লাস করেন।

 

ইতালি বিএনপি সাধারণ সম্পাদক নাসির ঢালির পক্ষ থেকে ইতালির বিভিন্ন শহরে মিষ্টি বিতরণ করা হয়। সেই সঙ্গে ভিসেন্সার আলতে মোন্তকীয় মসজিদে দোয়া মাহফিল ও মিষ্টি বিতরণ করেন ভিসেন্সায় অবস্থানরত বাংলাদেশি প্রবাসীরা।  

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ভিসেন্সা বাংলাদেশি কমিউনিটির সর্বস্তরের জনতা। দোয়া মাহফিলে শিক্ষার্থীসহ সব শহীদের এবং তাদের পরিবারের জন্য, সর্বোপরি দেশের সুখ শান্তি ও শৃঙ্খলার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করেন হাফিজ সফিকুর রহমান।  

নামাজ শেষে দলমত নির্বিশেষে উল্লসিত প্রবাসী বাংলাদেশিরা কেক কাটেন। এসময় উপস্থিত ছিলেন সিকদার মোহাম্মদ কায়েস, কাজী সাত্তার, ইমরান খান, রফিকুল ইসলাম মান্না, আব্দুল্লাহ আল মামুন, জাফর আহমেদ, কামাল মাঝি, সিরাজুল ইসলাম, জাকির হোসেন, মো. পারভেজ, রবিন, উজ্জ্বল, রফিক, শরীফ হোসেন, আনিসুর রহমান, মির ইসমাইল, মো. মিলন, সজল, জাহাঙ্গীর আলম, মাইনুদ্দিন প্রিন্স, আব্দুল ওয়াহাব, মিন্টু আলম, অ্যাডভোকেট মনিরুজ্জামান, সাইফুল ইসলাম জুয়েল, আব্দুল ওয়াদুদসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।