ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

খেলা

ক্রীড়া উপদেষ্টার দেওয়া পুরস্কার বন্যার্তদের দেবেন যুবারা 

সিনিয়র করেসপন্ডেন্ট স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
ক্রীড়া উপদেষ্টার দেওয়া পুরস্কার বন্যার্তদের দেবেন যুবারা 

নেপালের মাটিতে তাদের হারিয়ে অনূর্ধ্ব-২০ সাফ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। আজ দেশে পা রাখে চ্যাম্পিয়ন দল।

তাদের সংবর্ধনা দিয়েছেন যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজিব ভূঁইয়া। যুব দলের প্রতি ফুটবলারকে ২৫ হাজার টাকা করে অর্থ পুরস্কার ঘোষণা করেছেন তিনি।  এই অর্থ বন্যার্তদের জন্য দান করার সিদ্ধান্ত নিয়েছেন ফুটবলাররা।

সাফচ্যাম্পিয়নরা দেশে ফেরার পর তাদের জাতীয় ক্রীড়া পরিষদ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে ক্রীড়া উপদেষ্টা সাফ আসিফ মাহমুদ চ্যাম্পিয়ন দলের সবাইকে ২৫ হাজার টাকা আর্থিক পুরস্কার প্রদানের ঘোষণা দেন। এই ঘোষণার পরপরই খেলোয়াড়দের পক্ষ হতে সাফ চ্যাম্পিয়ন দলের কোচ মারুফ উপদেষ্টাকে সম্মান জানিয়ে এই অর্থ বন্যা দুর্গতদের প্রদানের অনুরোধ জানান।

মারুফ বলেন, ‘আপনি যে সম্মান দিয়েছেন তাতেই আমরা কৃতজ্ঞ। বর্তমান পরিস্থিতিতে দলের সবার সম্মতিতে এই অর্থ বন্যা দুর্গতদের প্রদানের জন্য দেওয়া হলো। ’

উল্লেখ্য, বুধবার নেপালের আনফা কমপ্লেক্সে স্বাগতিকদের ৪-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। ওই সময় কোচ মারুফ দলের জয় বাংলাদেশের বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত ছাত্র-জনতাকে উৎসর্গ করেন। এর আগে প্রথম ম্যাচে গোল করে মিরাজুল বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত মুগ্ধ-আবু সাঈদকে স্মরণ করে অভিনবভাবে উদযাপন করেন।  

বাংলাদেশ সময় : ২০১৬ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
এআর/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।