ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

খেলা

হার দিয়ে এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি শুরু বাংলাদেশের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
হার দিয়ে এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি শুরু বাংলাদেশের

এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকিতে যাত্রাটা শুভ হলো না বাংলাদেশের। নিজেদের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে ৯-০ গোলের বিশাল ব্যবধানে হারে জিমি-আশরাফুলরা।

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে বুধবার (১৫ ডিসেম্বর) ম্যাচের প্রথম কোয়ার্টারে ভারতের বিপক্ষে লড়াই করলেও পরবর্তীতে খেয় হারিয়ে ফেলে বাংলাদেশ। একাদশ মিনিটে বাংলাদেশের জালে প্রথম পেরেক ঠুকেন দিলপ্রিত সিং। ২২তম মিনিটে তারই হিটে ব্যবধান দ্বিগুণ করে ভারত। ২৭তম মিনিটে ললিত কুমার পেনাল্টি কর্নার থেকে ব্যবধান আরও বাড়ান।

বিপর্যয়ে পড়া বাংলাদেশকে তৃতীয় কোয়ার্টারে পাত্তাই দেয়নি ভারত। পিসি থেকে ৩১ ও ৪৩তম মিনিটে জারমানপ্রিত সিং এবং ৪৪তম মিনিটে দিলপ্রিত লক্ষ্যভেদ করেন। চতুর্থ কোয়ার্টারের ৫৪তম মিনিটে আকাশদ্বিপ সিং এবং ৫৫তম মিনিটে পেনাল্টি কর্নার থেকে মানদ্বিপ মোরের হিটে ব্যবধান বিশাল করে ফেলে ভারত। এরপর পিসি থেকে হারমানপ্রিত আরও একটি হিট করে স্কোরলাইন ৯-০ করেন। বড় হার নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

শুক্রবার (১৭ ডিসেম্বর) নিজেদের দ্বিতীয় ম্যাচে দক্ষিণ কোরিয়ার মুখোমুখি হবে জিমি-খোরশেদরা।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।