ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

খেলা

লিড নিয়েও বাংলাদেশের বড় পরাজয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
লিড নিয়েও বাংলাদেশের বড় পরাজয়

এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকিতে এগিয়ে গিয়েও দ্বিতীয় কোয়ার্টারে তিন গোল হজম করে পাকিস্তানের বিপক্ষে ৬-২ ব্যবধানে হারল বাংলাদেশ। আসরে নিজেদের চতুর্থ ও শেষ ম্যাচে এই পরাজয় দেখল গোবিনাথান ইমানের শিষ্যরা।

রোববার (১৯ ডিসেম্বর) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে মুখোমুখি হয় দুদল। যেখানে টুর্নামেন্টে প্রথম জয়ের স্বাদ পেল পাকিস্তান।

এদিন খেলার ১৩তম মিনিটে আরশাদ হোসেনের গোলে লিড পায় বাংলাদেশ। তবে পরের মিনিটেই পাকিস্তান সমতায় ফিরে নাদিম আহমেদের লক্ষ্যভেদে।

ম্যাচের দ্বিতীয় কোয়ার্টারে পাকিস্তানের হয়ে এজাজ আহমেদ ব্যবধান বাড়ানোর পর আফরাজ আহমেদ ও নাদিমের গোলে বেশ পিছিয়ে যায় স্বাগতিকরা।

তৃতীয় কোয়ার্টারের শুরুতে মোহাম্মদ রাজ্জাক পেনাল্টি কর্নার (পিসি) থেকে ব্যবধান আরও বাড়ান। ৩৫তম মিনিটে আরশাদের হিট ঠিকানা খুঁজে পেলে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দেয় বাংলাদেশ। কিন্তু এ কোয়ার্টারে এজাজের গোলে ম্যাচে বড় জয়ের পথেই থাকে পাকিস্তান। তবে বাংলাদেশ শেষ দুই কোয়ার্টারে ঘুরে দাঁড়াতে না পারায় বড় পরাজয় নিয়েই মাঠ ছাড়ে।

এনিয়ে বাংলাদেশ নিজেদের ৪ ম্যাচেই হারল। এর আগে ভারতের কাছে ৯-০ গোলে হেরে প্রতিযোগিতা শুরুর পর দক্ষিণ কোরিয়ার কাছে ৩-২ এবং জাপানের কাছে ৫-০ গোলে হারে স্বাগতিকরা।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।