ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

তামিমের উদযাপন দেখেননি মুশফিক

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
তামিমের উদযাপন দেখেননি মুশফিক

মুশফিকুর রহিম শেষ কবে এসেছিলেন সংবাদ সম্মেলনে। তিনি নিজেও মনে করতে পারলেন না।

দীর্ঘ সময় পর মুশফিক সংবাদ সম্মেলনে এসেছেন ফরচুন বরিশালের প্রতিনিধি হয়ে। ফ্র্যাঞ্চাইজিটির এদিন ম্যাচ ছিল রংপুর রাইডার্সের হয়ে।

জমজমাট লড়াইয়ে এক উইকেটে জিতেছে রংপুর। তবে এর মধ্যে আলোচনায় সাকিব আল হাসান ও তামিম ইকবাল। একসময়ের বন্ধু এই দুই ক্রিকেটারের সম্পর্কের অবনতির কথা এখন প্রকাশ্যে। সোমবার তামিম আউট হন সাকিবের বলে।  

তখন হাত মুঠো করে উদযাপন করেন সাকিব। এরপর রংপুরের ইনিংসে অনেকটা একইরকমভাবে উদযাপন করতে দেখা যায় তামিমকে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ঝড় বইছে। তবে তামিমের ওই উদযাপন দেখেননি জাতীয় দল ও বরিশালে তার সতীর্থ মুশফিক।

তিনি বলেন, ‘সত্যি কথা আমি দেখি নাই। আমি দেখেছিলাম ক্যাচটা হইসে কিনা শেষ। এরপর কে ব্যাটিংয়ে আসবে কী প্ল্যানিং। সত্যি কথা আমি দেখিই নাই। বললেন এখন হাইলাইটস গিয়ে দেখতে পারি কী হইসে। ’

রংপুরের বিপক্ষে বেশ ভালো শুরু করেছিলেন তামিম ইকবাল। ১৯ বলে ৩ চার ও ২ ছক্কায় ২০ বলে ৩৩ রান করেন তিনি। এর মধ্যে পঞ্চম ওভার করতে আসেন সাকিব। তার প্রথম বলেই তুলে মারতে গিয়ে ক্যাচ দেন তামিম। বৈরিতার কারণে সাকিবকে বেশি জোর দিয়ে খেলতে গিয়েই এমন পরিণতি?

প্রশ্ন শুনে মুশফিকের জবাব, ‘এর আগে কি তামিম সাকিবের বলে আউট হয় নাই বা তামিম সাকিবের বলে ছক্কা মারে নাই? এটা কিছুই না। আপনারা যদি ওই বিষয়টা ওইভাবে দেখেন তাহলে হতে পারে। যদি না দেখেন তাহলে এটা ক্রিকেটের একটা ব্যাপার। ’

‘এর আগে যত বোলার বল করেছে কোনো বল ওইভাবে গ্রিপ করে নাই বা এক্সট্রা বাউন্স করে নাই। ও যে লেন্থে বল করেছে সেটা পড়ে স্কিড করে আসার কথা কিন্তু বল পড়ে বাউন্স করেছে। তামিম একটু দ্বিধাদ্বন্দ্বে ছিল পুল মারবে নাকি আস্তে করে ফ্লিক করে গ্ল্যান্স করে ১ রান নেবে। ইনডিসিশন আসলে এতটুকুই লাগে ব্যাটারের একটা বল। ’

বাংলাদেশ সময়: ২৩৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad