ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

খেলা

ঢাকায় তাফিসা ওয়ার্ল্ড ওয়াকিং ডে অনুষ্ঠিত 

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২০
ঢাকায় তাফিসা ওয়ার্ল্ড ওয়াকিং ডে অনুষ্ঠিত 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, জাতীয় ক্রীড়া পরিষদ এবং বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হয়েছে তাফিসা (দ্য অ্যাসোসিয়েশন ফর ইন্টারন্যাশনাল স্পোর্ট ফর অল) ওয়ার্ল্ড ওয়াকিং ডে।

রোববার (০৪ অক্টোবর) সকাল ১০টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অ্যাথলেটিকস ডিসিপ্লিনের ওয়ার্কিং ও দু’টি রিলে ইভেন্টের সমন্বয়ে ওয়ার্কিং রিলে বাটন আদান প্রদানের মাধ্যমে এই ডে পালিত হয়।

 

এই প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব জনাব মো. মাসুদ করীম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকির মন্টু এবং বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সহ-সভাপতি জনাব মো. ফারুকুল ইসলাম।  

এছাড়া বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের আওতাধীন জাতীয় ক্রীড়া পুরষ্কার প্রাপ্ত অ্যাথলেট, সাবেক জাতীয় স্বর্ণপদক প্রাপ্ত অ্যাথলেট, বর্তমান অ্যাথলেটসহ জাতীয় ক্রীড়া পরিষদের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।