ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

খেলা

বঙ্গবন্ধু বাস্কেটবলে চ্যাম্পিয়ন নৌবাহিনী 

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
বঙ্গবন্ধু বাস্কেটবলে চ্যাম্পিয়ন নৌবাহিনী 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে হওয়া ‘বঙ্গবন্ধু ফেডারেশন কাপ বাস্কেটবল টুর্নামেন্ট ২০২০’-এ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নৌবাহিনী এবং রানার্সআপ হয়েছে বাংলাদেশ বিমানবাহিনী।

বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় ‘বঙ্গবন্ধু ফেডারেশন কাপ বাস্কেটবল টুর্নামেন্ট- ২০২০’ প্রতিযোগিতা বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ঢাকার ধানমন্ডি ইনডোর ফ্লোর বাস্কেটবল জিমনেশিয়ামে সমাপ্ত হয়েছে।

গত ১০ অক্টোবর থেকে শুরু হওয়া ছয় দিনব্যাপী এই প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনী ও বিমানবাহিনীসহ মোট আটটি দল অংশগ্রহণ করে। টুর্নামেন্টের ফাইনালে বাংলাদেশ নৌবাহিনী ৯০ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং বাংলাদেশ বিমানবাহিনী ৪৩ পয়েন্ট পেয়ে রানার্সআপ হয়েছে।

প্রতিযোগিতার সমাপনী দিনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। এছাড়া নৌ ও বিমান বাহিনীর পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তা এবং বিপুল সংখ্যক সদস্য উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
এমএইচএম/আরএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।