ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

খেলা

কালিগঞ্জে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু টুর্নামেন্ট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
কালিগঞ্জে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু টুর্নামেন্ট ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার চাঁচাই ফুটবল মাঠে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী চার দলীয় লক্ষ টাকার হা-ডু-ডু টুর্নামেন্টে দক্ষিণ শ্রীপুর যুব সংঘ চ্যাম্পিয়ন হয়েছে। সোমবার (১৬ নভেম্বর) বিকেলে চাঁচাই সবুজ সংঘের আয়োজনে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় তারালী হা-ডু-ডু দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় তারা।

খেলাটি পরিচালনা করেন রেফারি আব্দুল হাদী। গ্রাম বাংলার ঐতিহ্যবাহী এ খেলাটি হাজার হাজার দর্শক উপভোগ করেন।
 
খেলা শেষে ইউপি চেয়ারম্যান শেখ রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ী দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের হাতে পুরস্কার তুলে দেন কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ নাজমুল আহসান, জেলা পরিষদের সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুজ্জামান জামু, কুশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী কওফিল অরা সজল, কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাস বাচ্চু, বিষ্ণুপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহ আলম ঢালী, সাংবাদিক সাজেদুল হক সাজু, বিষ্ণুপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসেম আলী, চাচাই সবুজ সংঘের সভাপতি আব্দুস সবুর, সাধারণ সম্পাদক সুজিত কুমার চক্রবর্তী প্রমূখ।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।