ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

খেলা

ম্যারাথনে আশিক, শুটিংয়ে রাশেদ নিজাম চ্যাম্পিয়ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
ম্যারাথনে আশিক, শুটিংয়ে রাশেদ নিজাম চ্যাম্পিয়ন

‘মাদককে বয়কট করুন, খেলাধুলায় সুস্থ জীবন গড়ুন’—এই স্লোগানকে সামনে রেখে ওয়ালটন গ্রুপের সহযোগিতায় ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করেছে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব)।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) ক্রাইম রিপোর্টারদের একমাত্র সংগঠন বাংলাদেশ ক্রাইম রিপোর্টাস অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) ক্রীড়াবিদরা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দু’টি ডিসিপ্লিনে অংশ নেয়।

ম্যারাথন দৌড়ে যুগান্তরের রিপোর্টার আহমদুল হাসান আশিক এবং শুটিংয়ে চ্যানেল ২৪-এর রিপোর্টার রাশেদ নিজাম চ্যাম্পিয়ন হয়েছেন।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শীতের সকালে বেশ উৎসবমুখর পরিবেশে ম্যারাথন দৌড়ের শুরু থেকে আশিক সবার আগে ছিলেন। বাকিদের মধ্যে লড়াইটা ছিল রানার্স-আপ ও তৃতীয় স্থানের জন্য। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ দৌড়ে বিডি নিউজ ২৪-এর কামাল হোসেন তালুকদার দ্বিতীয় এবং দৈনিক সংবাদের মাসুদ রানা তৃতীয় হন।

 

ম্যারাথনের পর সামান্য বিরতি দিয়ে শুরু হয় শুটিং প্রতিযোগিতা। শুটিংয়ে চ্যানেল ২৪-এর রাশেদ নিজাম ২৩ স্কোর করে চ্যাম্পিয়ন হন। রানার্স-আপ হয়েছেন চ্যানেল ২৪-এর শাহরিয়ার আরিফ রানা।  তৃতীয় হয়েছেন ইউএনবি’র জাহাঙ্গির আলম।  

প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফ এম ইববাল বিন আনোয়ার ডন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্র্যাব সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু, ক্র্যাবের সাবেক সভাপতি খায়রুজ্জামান কামাল, ক্র্যাবের সাবেক সহ সভাপতি মিজান মালিক বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রায়হান আল মুগনি। প্রতিযোগিতা সার্বিকভাবে পরিচালনার দায়িত্বে ছিলেন ক্র্যাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফ বাবলু।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
এসজেএ/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।